রবিবার ১৮ই এপ্রিল, ২০২১ ইং ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার বাণিজ্যিক কার্যালয় পরিদর্শন করেলেন, ডা: সাজিদ হাসান রানা….

আপডেটঃ ৩:৪৩ অপরাহ্ণ | মার্চ ০৩, ২০২১

মো: তৌহিদুজ্জামান আকাশ: দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার সার্বিক উন্নয়নে পত্রিকার বাণিজ্যিক কার্যালয় পরিদর্শন করেন, দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: মোখলেছুর রহমান মাসুম ও রুপসী বাংলা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার প্রধান সম্পাদক ডা: সাজিদ হাসান রানা।

সংবাদপত্রের বিভিন্ন বিষয় সম্পর্কে তুলে ধরে দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার প্রধান সম্পাদক ডা: সাজিদ হাসান রানা বলেন, সাংবাদিকগণ হচ্ছেন জাতির জাগ্রত বিবেক। আর সংবাদপত্র হচ্ছে সমাজের দর্পণ, রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। তাই সৎ ও নির্ভীক সাংবাদিকতা দেশ ও জাতির জন্য মঙ্গল বয়ে আনে। সংবাদ সাজানো বা উপস্থাপনার ক্ষেত্রে তথ্যের সত্যতা, শব্দ প্রয়োগ এবং বস্তুনিষ্ঠতা খুব গুরুত্বপূর্ণ। রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ’র যারা প্রতিনিধিত্ব করছেন তাদের রাষ্ট্রের প্রতি দায়িত্ব অনেক বেশি। এ দায় শোধ করতে হয় জনগণকে বিভ্রান্ত না করে, সার্বভৌমের ক্ষতি না করে, নিরাপত্তা বিঘ্নিত না করে এবং শান্তি ও সম্প্রীতি বজায় রেখে।

দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার সার্বিক উন্নয়নে পত্রিকার বাণিজ্যিক কার্যালয় পরিদর্শন সময় সম্পাদকদয়ের সাথে আরো উপস্থিত ছিলেন, সহকারী সম্পাদক এম. আনিসুর রহমান, চিপ রির্পোটার মো: হারুন অর রশিদ, বার্তা সম্পাদক মো: কিামরুল হাসান রনি, ডেক্স ইনচার্জ উম্মে মেহেরীন মিম সহ পত্রিকার কলাকৌশলী ও সাংবাদিকগণ।