বুধবার ১৪ই এপ্রিল, ২০২১ ইং ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

মদনে শহীদ আব্দুল কদ্দুছ মগড়া সেতুর দুইপাশের যানজটে পৌরবাসীর ভোগান্তি….

আপডেটঃ ১১:৩১ অপরাহ্ণ | মার্চ ১৫, ২০২১

মদন প্রতিনিধি হাবিবুর রহমানঃ নেত্রকোনা জেলা মদন উপজেলা শহীদ আব্দুল কদ্দুছ মগড়া সেতুটি  সংকীর্ণ হওয়ায় জনগণের  দুর্ভোগের শেষ নেই। আজ সোমবার বেলা ১২টায় সেতুটির উপর যানজট সৃষ্টি হয়, একটানা তিন ঘন্টা যানজট লেগে থাকে।অতিরিক্ত যানজটের কারণে বিপাকে পড়তে হচ্ছে সাধারণ জনগনকে। এ বিষয়ে  স্থানীয় জনগণের সাথে  মতবিনিময় করলে এ প্রতিনিধিকে  জানান প্রতি সোমবার ও বৃহস্পতিবার অতিরিক্ত যানজট সৃষ্টি হয়। এছাড়াও প্রতিদিন যানজট লেগেই থাকে। অতিরিক্ত গাড়ি হওয়ায় যানজট লেগে থাকে সব সময়, জনসাধারনের কষ্টের শেষ নেই।
প্রখর রোদে যানজটে আটকে থাকা যাত্রীরা বলছেন,যদি আরেকটি বাইপাস সেতু হত অথবা এই সেতুটি ২লাইনের হত তাহলে হয়তো বা যানজট কমে যেত। সাধারণ যাত্রীরা একথাও বলেন ,এই সেতুটিতে প্রশাসন যদি ট্রাফিক পুলিশের দায়িত্ব পালন করতো তাহলে হয়তো বাজার বারে এত যানজট সৃষ্টি হতো না। এ ব্যাপারে মদন থানা নবাগত অফিসার ইনচার্জ মোহাম্মদ ফেরদৌস আলম এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে  তিনি এ প্রতিনিধিকে বলেন, আমি নিজেও আজকে জামে পড়েছি। এখন থেকে আমার দুজন পুলিশ ট্রাফিক এর দায়িত্ব পালন করবে ,শহীদ আব্দুল কদ্দুছ মগড়া সেতুটিতে। গাড়ি চালকরা যদি আইন বহির্ভূত এবং সিগন্যাল না মেনে চলে তাহলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
নেত্রকোনা জেলার প্রকৌশলী হামিদুর রহমান এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি এ প্রতিনিধিকে বলেন শহীদ আব্দুল কদ্দুছ মগড়া সেতুটি পুনঃনির্মাণ করার জন্য নকশা করা হয়েছে এবং বাইপাস আরেকটি সেতু করার  প্রক্রিয়াধীন আছে।