মঙ্গলবার ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

রাজিবপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

আপডেটঃ ৬:১৮ অপরাহ্ণ | আগস্ট ১১, ২০১৪

রাজিবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি : তাং ১১-৮-১৪
কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার মোহনগঞ্জ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার সাথে থাকা আরো ৫ জন গুরুতর আহত হয়ে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। গত রোববার (১০ আগষ্ট) রাত ১১ টার দিকে ব্রহ্মপুত্র নদ দ্বারা বিছিন্ন দ্বীপচর কির্তনটারী গ্রামে ঐ হত্যা কান্ডের ঘটনাটি ঘটেছে। এই লোমহর্ষক ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

থানা পুলিশ ও খোঁজ নিয়ে জানাগেছে, ঐ দিন ইউপি সদস্য ও ২ নং ওয়ার্ড যুবদলের সভাপতি তারা মিয়া স্থানীয় কির্তনটারী বাজারে যায়।  আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা  বাড়ি ফেরার পথে ফাঁকা মাঠে  অতর্কিত ভাবে তার ওপর হামলা চালায়। এ সময় দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে ঐ সংঘবদ্ধ চক্রটি তারা মেম্বারকে লক্ষ্য করে এলোপাতারীভাবে কোপাতে থাকে। তার সাথে থাকা লোকজন বাধা দিলে তাদেরকেও কুপিয়ে জখম করে। পরে তারা মেম্বারের মৃত্যু নিশ্চিত ভেবে তাকে নদীরতীরে ফেলে রেখে দুর্বৃত্তরা চলে যায়। পরে তার আত্মীয়স্বজনরা ঐ রাতেই দ্রুত রাজিবপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। গুরুতর আহত পাঁচজন রাজিবপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এব্যাপারে ঢুষমারী জলথানার দায়িত্বপ্রাপ্ত ওসি ফরিদুল ইসলাম এর সাথে সেলফোনে যোগাযোগ করা হলে তিনি জানান- লাশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।