বৃহস্পতিবার ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

টানা ৪৫ দিন ধরে ৭ শিশুকে ধর্ষণের অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে

আপডেটঃ ৬:৩৬ অপরাহ্ণ | আগস্ট ১২, ২০১৪

কিছুদিন আগেই ছয় বছরের এক শিশু কন্যার ধর্ষণকে কেন্দ্র করে প্রতিবাদে উত্তাল হয়েছিল বেঙ্গালুরু। শহর জুড়ে দাবি উঠেছিল শিশু ও নারী নিরাপত্তা শক্তিশালী করার। পুলিসদের জন্য তৈরি হয়েছিল নয়া 27942-rapebengaluruগাইডলাইন। কিন্তু সব প্রতিবাদ, নয়া আইন প্রনোয়ন কোনও কিছুই যে বাস্তবের ভয়ঙ্কর চিত্রটার পরিবর্তন ঘটাতে ব্যর্থ তার প্রমাণই ফের পাওয়া গেল সেই বেঙ্গালুরুতেই। ৬৪ বছরের এক শিক্ষকের বিরুদ্ধে টানা ৪৫দিন ধরে অন্তত ৭টি শিশুর ধর্ষণের অভিযোগ উঠল।

অভিযোগ, বেঙ্গালুরুর কনকপুরা রোডে একটি বেসরকারি স্কুলের তৃতীয় ও চতুর্থ শ্রেণির অন্তত ৭ জন শিশু ওই আংশিক সময়ের শিক্ষকের বিকৃত লালসার শিকার হয়েছে।

অভিযুক্ত চন্দ্রমৌলি একজন অবসারপ্রাপ্ত পোস্টম্যান। অবসরের পর তার বন্ধুর স্কুলে আংশিক সময়ের শিক্ষক হিসাবে যোগদান করে সে। চলতি মাসের ৫ তারিখ ৮ বছরের এক শিশু ছাত্রীর মা চন্দ্রমৌলির বিরুদ্ধে থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করার পর গ্রেফতার করা হয় তাকে। এই খবর প্রকাশিত হওয়ার সঙ্গে সঙ্গে অনির্দিষ্ট কালের জন্য বন্ধ করে দেওয়া হয় স্কুল।

সোমবার স্কুল খুললে বহু ছাত্রী স্কুলে ফিরে যেতে অস্বীকার করে। তারা স্বীকার করে চন্দ্রমৌলির ক্লাসে তারা আতঙ্কিত থাকত। ইতিমধ্যে, আরও তিন ছাত্রীর মা-বাবা তালঘাত্তাপুরা থানায় চন্দ্রমৌলির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন।