সোমবার ৩০শে নভেম্বর, ২০২০ ইং ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

ট্যাক্সি ধর্মঘটে নাকাল নিত্যযাত্রীরা, বিক্ষোভকারীদের গ্রেফতারের হুঁশিয়ারি মদন মিত্রের

আপডেটঃ ৬:৫৫ অপরাহ্ণ | আগস্ট ১২, ২০১৪

কলকাতা: মদন মিত্রের ফের হুঁশিয়ারি। তিনি অভিযোগ করেন, ট্যাক্সি বিক্ষোভকারীরা তিনশো নো রিফিউজাল ট্যাক্সি ভাঙচুর করে। অভিযুক্তদের চিহ্নিত করা হয়েছে। তিনি আরও অভিযোগ করেন সিপিআইএম-বিজেপির প্ররোচনায় ট্যাক্সি ধর্মঘট হচ্ছে।27930-taxi

মদন মিত্র হুঁশিয়ারি দিয়ে বলেন বিকেল থেকে মোড়ে মোড়ে পুলিস মতোয়েন থাকবে। যদি কেউ ট্যাক্সি ভাঙচুর করে থাকে , অবিলম্বে তাদেরকে গ্রেফতার করা হবে। আইনত ব্যবস্থা নেওয়া হবে বিক্ষোভকারীদের।

ট্যাক্সি চালকদের অঘোষিত ধর্মঘটে আজ ফের হয়রানির শিকার সাধারণ মানুষ। শুক্রবার যে বাইশজন ট্যাক্সিচালককে গ্রেফতার করা হয়েছিল তাঁদের মুক্তির দাবিতে আন্দোলন করছেন ট্যাক্সিচালকরা। আজ ব্যাঙ্কশাল কোর্টে তাঁদের তোলা হবে। তাঁদের মুক্তির দাবিতে কোর্টের সামনেই জমায়েতের ডাক দেওয়া হয়েছে। যদিও সিটুর তরফে জানানো হয়েছে আন্দোলন চললেও আজ থেকে আর ধর্মঘট নয়।

কিন্তু, বাস্তবে ছবিটা ঠিক উল্টো। আজও ট্যাক্সি বের করেননি অধিকাংশ চালক। হাওড়া স্টেশনে যাত্রীদের হয়রানির চেনা ছবি ধরা পড়েছে। পার্টস্ট্রিটে একটি নো রিফিউজাল ট্যাক্সিতে ভাঙচুর চালিয়েছেন আন্দোলনকারীরা। ট্যাক্সি চালকের অপরাধ তিনি একটি শিশুকে স্কুলে নিয়ে যাচ্ছিলেন।