সোমবার ৩০শে নভেম্বর, ২০২০ ইং ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

ইয়াবা পাচারকারি সন্দেহে এমপি বদির স্ত্রীসহ আটক-২, পরে মুক্ত

আপডেটঃ ৮:৩২ অপরাহ্ণ | আগস্ট ১৩, ২০১৪

জসিম উদ্দিন সিদ্দিকী কক্সবাজার
কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া পৌর শহরের চিরিঙ্গা পুরাতন এস.আলম কাউন্টার এলাকায় গাড়ি থামিয়ে ইয়াবা পাচারকারি সন্দেহে কক্সবাজারের উখিয়া-টেকনাফ আসনের সরকার দলীয় এমপি আবদুর রহমান বদির স্ত্রী ও অপর এক মহিলাকে আটক করেছে চকরিয়া থানা পুলিশ। মঙ্গলবার রাত ৯টার দিকে থানার এসআই শাহাদাত হোসেনের নেতৃত্বে পুলিশের একটিদল তাদেরকে আটক করেন। তবে ওই সময় তাদের কাছে ইয়াবা বা কোন ধরণের মাদক পাওয়া যায়নি বলে দাবি করেন পুলিশ।
চকরিয়া থানার এসআই শাহাদাত হোসেন বলেন, ওইদিন রাতে পৌর শহরের পুরাতন এস.আলম কাউন্টার এলাকায় ইয়াবা পাচারকারি সন্দেহে জনতা তাদের আটক করে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুই মহিলাকে থানায় নিয়ে আসি।
তিনি বলেন, তবে ওই সময় তাদের কাছ থেকে ইয়াবা বা কোন ধরণের মাদকদ্রব্য পাওয়া যায়নি। এরপর দু’জনের পরিচয় নিশ্চিত হওয়ায় রাত ১০টার পরে তাদের ছেঁড়ে দেয়া হয়। তাদের মধ্যে একজন হচ্ছেন, উখিয়া-টেকনাফের আওয়ামী লীগ দলীয় এমপি আবদুর রহমান বদির স্ত্রী সাকি।
প্রত্যক্ষদর্শিরা জানান, কক্সবাজার থেকে একটি প্রাইভেট কার গাড়িতে করে দুই মহিলা চট্টগ্রাম যাচ্ছিলেন। রাত আনুমানিক ৯টার দিকে চকরিয়া থানার এসআই শাহাদাত হোসেন চিরিঙ্গা পুরাতন এস.আলম কাউন্টার এলাকায় গাড়িটি থামিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়। পরে পরিচয় নিশ্চিত হওয়ার পর তাদের ছেড়ে দেয়া হয়।
উপরোক্ত বিষয়ে জানার জন্য এমপি আবদুর রহমান বদির মোবাইলে গতকাল রাত ১২টা থেকে একাধিকবার চেষ্টা করা হলেও তিনি রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।