বুধবার ২রা ডিসেম্বর, ২০২০ ইং ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

জন্মদিনে ফুলেল শুভেচ্ছায় সিক্ত দেশনেত্রী বেগম খালেদা জিয়া।

আপডেটঃ ১২:৫২ অপরাহ্ণ | আগস্ট ১৫, ২০১৪

নেতা-কর্মীদের হৃদয় নিংড়ানো ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে ৬৯ তম জন্মদিন উদযাপন করলেন বাংলাদেশের বৃহত্তম রাজনৈতিক দলের নেত্রী বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া। 10583949_668127086598902_5172370761681871713_n

বৃহস্পতিবার রাত ১২টা ১ মিনিটে তার গুলশান রাজনৈতিক কার্যালয়ে দলের শীর্ষ নেতাদের নিয়ে জন্মদিনের কেক কাটেন তিনি।

এসময় খালেদা জিয়াকে ফুল দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানান উপস্থিত নেতৃবৃন্দ। তার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে অনুষ্ঠিত হয় বিশেষ মোনাজাত। কেক কাটার সময় উপস্থিত ছিলেন, দলের স্থায়ী কমিটির সদস্য ড. আর এ গণি, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, ড. মঈন খান, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, যুগ্ম মহাসচিব বরকত উল্লাহ বুলু, আমান উল্লাহ আমান, রুহুল কবির রিজভী আহমদ, সালাহ উদ্দিন আহমদ, দলের ভাইস চেয়ারম্যানবৃন্দ, চেয়ারপারসনের উপদেষ্টাগণ, সাংগঠনিক সম্পাদকবৃন্দ, জাতীয় নির্বাহী কমিটির প্রায় সকল সদস্য এবং অঙ্গ-সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকবৃন্দ ।

এসময় বিশিষ্ট ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সাংবাদিক শফিক রেহমান, বিএএফইউজে সভাপতি শওকত মাহমুদ, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদাল আহমদ, বিএএফইউজে মহাসচিব এম এ আজিজ, বিএফইউজে সাবেক সভাপতি রুহুল আমিন গাজী, গীতিকার গাজী মাজহারুল আনোয়ার, সঙ্গীত শিল্পী মনির খান, বেবী নাজনীন, চলচ্চিত্র ব্যক্তিত্ব উজ্জ্বল প্রমুখ।

কেক কাটার আনুষ্ঠানিকতা শেষে বিএনপি ও তার অঙ্গসংগঠন সমূহের নেতা-কর্মীরা একে একে ফুল দিয়ে বিএনপি চেয়ারপারসনকে জন্মদিনের শুভেচ্ছা জানান। এসময় বৃষ্টি উপেক্ষা করে শত-শত নেতাকর্মী চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে উপস্থিত হন। বেগম খালেদা জিয়া কার্যালয়ের বারান্দায় দাঁড়িয়ে জন্মদিনের ফুলেল শুভেচ্ছা গ্রহণ করেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়া দলের বিভিন্ন পর্যায় থেকে তার জন্য নিয়ে আসা কেক গুলো দুঃস্থদের মধ্যে বিতরণের জন্য পাঠিয়ে দেয়ার নির্দেশ দেন।