বৃহস্পতিবার ১৫ই এপ্রিল, ২০২১ ইং ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

বিএনপি নেতা সাবেক মন্ত্রী ফজলুর রহমান পটলের ইন্তেকাল

আপডেটঃ ১০:২০ পূর্বাহ্ণ | আগস্ট ১২, ২০১৬

ডেস্ক রিপোর্ট,চ্যানেল সেভেন বিডি: বিএনপির নেতা ও সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রী ফজলুর রহমান পটল ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে ভারতের কলকাতার রবীন্দ্রনাথ কিডনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী এবং কর্মী সমর্থকদের রেখে গেছেন।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ফজলুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

বিএনপির সদ্য ঘোষিত নতুন কমিটিতে বিএনপি চেয়ারপারসনের ৬ নম্বর উপদেষ্টা ছিলেন ফজলুর রহমান পটল।

পারিবারিক সূত্রে জানা গেছে, ফজলুর রহমান পটল দীর্ঘদিন কিডনিসহ জটিল রোগে ভুগছিলেন। গত ১৬ এপ্রিল চিকিৎসার জন্য তিনি কলকাতায় যান। শুক্রবার তার মরদেহে দেশে আনা হবে। এরপর তাঁর জানাজার সময় জানানো হবে।

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসন থেকে তিনবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন ফজলুর রহমান পটল। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ নির্বাচনে বাংলাদেশ ছাত্রলীগের প্যানেল থেকে সহসভাপতি (ভিপি) নির্বাচিত হয়েছিলেন। পরে তিনি বিএনপিতে যোগ দেন।