বুধবার ১৪ই এপ্রিল, ২০২১ ইং ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

দুস্থ শিশুদের সহায়তায় রোনালদোর সেলফি অ্যাপ

আপডেটঃ ১০:২৮ পূর্বাহ্ণ | আগস্ট ১২, ২০১৬

চ্যানেল সেভেন বিডি: বিশ্বব্যাপি আর্থ-মানবতার সেবায় সহযোগিতার জন্য ক্রিস্টিয়ানো রোনালদোর বেশ খ্যাতি রয়েছে। অতীতে প্রাকৃতিক ‍দুর্যোগে বিপন্ন মানবতা কিংবা শিশুদের জটিল চিকিৎসার জন্য রোনালদোকে স্বজনের পাশে দাঁড়াতে দেখেছি আমরা। এবার দুস্থ শিশুদের সহায়তার জন্য অভিনব এক পদ্ধতি চালু করেছেন পর্তুগিজ মহাতারকা।

বর্তমানে সেলফি জোয়ারে ভাসছে গোটা বিশ্ব। জনপ্রিয় তারকাদের সঙ্গে সেলফি তুলতে মুখিয়ে থাকেন ভক্তরা। জনপ্রিয় সেই ধারাটি কাজে লাগিয়ে শিশুদের সাহায্যে এগিয়ে এসেছেন রোনালদো। ‘সেভ দ্য চিলড্রেন’ নামে নতুন একটি সেলফি অ্যাপ চালু করেছেন তিনি। এই অ্যাপের সহযোগিতায় পর্তুগিজ সুপারস্টারের সঙ্গে সেলফি তোলার সুযোগ পাবেন ভক্তরা। এই অ্যাপের প্রতিটি ডাউনলোডের মাধ্যমে অর্জিত অর্থ চ্যারিটি ফান্ডে যুক্ত হবে।

রোনালদোর এই সেলফি অ্যাপ নিয়ে তার অফিশিয়াল ওয়েবসাইটে জানানো হয়, ‘এখন তুমি ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে যে কোনো জায়গায়, যে কেনো সময়য়ে সেলফি তুলতে পারো। এই অ্যাপ ডাউনলোডের মাধ্যমে স্কোরিং শুরু কর।’

সেভ দ্য চিলড্রেনের প্রদর্শনীতে এর উদ্দেশ্য নিয়ে বলা হয়, ‘শিশুদের সংকট মুহূর্তে আমরা সহযোগিতার হাত বাড়িয়ে দিতে চাই। তাদের সুন্দর ভবিষ্যত নির্মাণে আমরা তাদের পাশে দাঁড়াতে চাই।’

সিআর সেভেন সেলফি অ্যাপটি গুগল প্লে স্টোর এবং অ্যাপস স্টোরে পাওয়া যাবে।

পর্তুগালের হয়ে ইউরো শিরোপা জয়ের পর বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন রোনালদো। প্রাক-মৌসুম সময়ের পুরোটাই অবকাশ যাপনে দেখা গেছে তাকে। তাছাড়া ইনজুরিতে থাকায় রিয়ালের প্রাক-মৌসুম প্রস্তুতি ম্যাচগুলোতেও তাকে ডাকেননি দলটির কোচ জিনেদিন জিদান। লা লিগায় এবারের মৌসুমের প্রথম ম্যাচ পর্যন্ত তাকে দলে পাওয়া নিয়ে শঙ্কা থাকলেও বুধবার রিয়ালের অনুশীলনে যোগ দিয়েছেন পর্তুগিজ উইঙ্গার।