সোমবার ১৯শে এপ্রিল, ২০২১ ইং ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

ঈদুল আজহায় দুই বাংলার তিন নায়কের পাঁচটি ছবি মুক্তি পাচ্ছে

আপডেটঃ ১১:০৫ পূর্বাহ্ণ | আগস্ট ১৩, ২০১৬

চ্যানেল সেভেন বিডি: আসন্ন ঈদুল আজহায় দেশের প্রেক্ষাগৃহগুলোতে মুক্তি পাচ্ছে দুই বাংলার তিন নায়কের পাঁচটি ছবি। ঢালিউড সুপারস্টার শাকিব খানের ‘শুটার’ ও ‘বসগিরি’; ঢাকাই ছবির নায়ক বাপ্পির ‘সুলতানা বিবিয়ানা’ ও ‘আপন মানুষ’ এবং ওপার বাংলার নায়ক ওম অভিনীত যৌথ প্রযোজনার ছবি ‘প্রেম কী বুঝিনি’।

গেল ঈদুল ফিতরে দেশীয় এবং যৌথ প্রযোজনার ছবির ব্যপক ব্যবসায়িক সাফল্যের কারণে মুক্তির অপেক্ষায় থাকা ছবিগুলোর সাফল্য নিয়ে আশাবাদী প্রযোজনা প্রতিষ্ঠানগুলো। তবে পাঁচটি ছবি মুক্তি পেলেও আসল লড়াইটা শাকিব খান আর বাপ্পির মধ্যেই হবে বলে মনে করছেন তারা। সম্প্রতি ‘শিকারী’ ছবিতে অভিনয় করে নিজের জাত চিনিয়েছেন শাকিব।

অন্যদিকে রোমান্টিক ধারার ছবির নায়ক হিসেবে বাপ্পীও বেশ জনপ্রিয় এবং আলোচিত নায়ক। ঈদের ছবি হিসেবে আলোচনার তুঙ্গে ছিল পরীমনি অভিনীত ছবি ‘রক্ত’। কিন্তু শুটিং শেষ না হওয়ায় সিনেমাটি ঈদে মুক্তি পাচ্ছে না। অন্যদিকে যৌথ প্রযোজনার ছবি ‘প্রেম কী বুঝিনি’-তে প্রধান চরিত্রে অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় নায়ক ওম।

এ পর্যন্ত বাংলাদেশে ওম অভিনীত একাধিক ছবি মুক্তি পেলেও কোনো ছবিই ব্যবসায়িকভাবে সফলতা পায়নি। এ ছাড়া ‘প্রেম কী বুঝিনি’ ছবিটি এখনও পর্যন্ত কোনো ধরনের আলোচনায় আসতে পারেনি।

অনেকে বলছেন, ছবিটি জাজ মাল্টিমিডিয়া ‘এক্সটা’ হিসেবেই ধরে নিয়েছে। ‘রক্ত’ মুক্তি না পাওয়ায় ধারাবাহিকতা রাখতে এই ছবিটি মুক্তি দেওয়া হচ্ছে- এমনই বলছেন সংশ্লিষ্টরা।

ছবিগুলোতে শাকিবের নায়িকা হিসেবে থাকছেন নবাগতা বুবলি, বাপ্পির নায়িকা থাকছেন যথাক্রমে আঁচল ও পরিমনি এবং ওমের সঙ্গে রয়েছেন কলকাতার শুভশ্রী।