রবিবার ১৮ই এপ্রিল, ২০২১ ইং ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

বঙ্গবন্ধু এমন একজন নেতা, যার বিকল্প চিন্তা করা যায় না – এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ

আপডেটঃ ১১:৫২ পূর্বাহ্ণ | আগস্ট ১৩, ২০১৬

তাহিরপুর প্রতিনিধিঃ ১৫ই আগস্ট ইতিহাসের একটি কালো অধ্যায়। এই দিনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করা হয়েছিল। এছাড়া ২১ আগস্ট শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলা করা হয়েছিল।

বিএনপি-জামায়াতের ইন্দনেই সারাদেশে একের পর এক জঙ্গি হামলা চালানো হয়েছে। তাই প্রত্যেক নেতাকর্মীকে ঐকবদ্ধ হয়ে তা প্রতিহত করতে হবে। অন্যথায় পরাজিত শক্তিরা আবার মাথা নাড়া দিয়ে উঠবে। গতকাল শুক্রবার বাংলাদেশ আওয়ামীলীগের উদ্যোগে সুনামগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সহযোগীতায় তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান বিতরন পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ ।

এ সময় তিনি বঙ্গবন্ধুর জীবনের বিভিন্ন দিক তুলে ধরে বলেন, বঙ্গবন্ধু এমন একজন নেতা, যার বিকল্প চিন্তা করা যায় না। বাঙালি হিসেবে শেখ মুজিবের পাশে অন্য কোন নেতার নাম কল্পনা করাও দুর্ভাগ্যজনক। তিনি বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে দেশ গড়ার কাজে সকলকে এগিয়ে আসার আহবান জানিয়ে ১৫ আগস্ট ও ২১ আগস্টে বিভিন্ন কর্মসূচি পালন করার নির্দেশ প্রদান করেন। উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজী আবুল হোসেন খানরে সভাপতিত্বে যুগ্ম সাধারন সম্পাদক আমিনুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামীলীগ দপ্তর সম্পাদক অ্যাড.শামছুল ইসলাম,সুনামগঞ্জ জেলা যুবলীগ আহবায়ক খায়রুল হুদা চপল, যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু, , উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক অমল কান্তি কর প্রমুখ।