সোমবার ১৯শে এপ্রিল, ২০২১ ইং ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

ছোট পোশাক পরে বিপাকে বিবিসি’র উপস্থাপিকা

আপডেটঃ ৪:০৩ অপরাহ্ণ | আগস্ট ১৪, ২০১৬

মিডিয়া ডেস্ক: বিবিসি স্পোর্টসের উপস্থাপিকা হেলেন স্কেলটনকে নিয়ে সরগরম সামাজিক যোগাযোগ মাধ্যম। নিতান্ত ছোট পোশাক পরে ক্যামেরার সামনে আসায় তীব্র সমালোচনায় বিদ্ধ হচ্ছেন তিনি।

অলিম্পিক সম্প্রচার অনুষ্ঠানে এ কাণ্ড ঘটানোর পর বৃটিশ ট্যাবলয়েড সানের অনলাইনে শিরোনামে চলে আসেন হেলেন। প্রথমে হেলেনের পরনে ছিল কালো রংয়ের একটি পোশাক। বেশ ছোট হওয়ায় পরিহিত অন্তর্বাসের অংশবিশেষও দেখা যাচ্ছিল।

এ সময় হেলেনের সামনে অতিথি হিসেবে ছিলেন অলিম্পিক সাঁতারে গোল্ড মেডেল জয়ী সাঁতারু রেবেকা অ্যাডলিংটন ও সাবেক বিশ্ব চ্যাম্পিয়ন মার্ক ফস্টার। কিন্তু, সবকিছু ছাপিয়ে দর্শকদের মনোযোগ আকৃষ্ট হয় হেলেনের আবেদন ছড়ানো পোশাকে। অনুষ্ঠানের পরের অংশে হেলেন কালো পোশাকটি পাল্টে লাল রংয়ের আরেকটি পোশাক পরে আসেন। সেটাও যে খুব বেশি বড় ছিল তা নয়। তার এসব পোশাক নির্বাচন হয়ে ওঠে সামাজিক যোগাযোগ মাধ্যমের শীর্ষ ট্রেন্ড। একের পর এক মন্তব্য আসতে থাকে। কেউ তীব্র সমালোচনা করেছেন। কেউ বলেছেন, তীব্র গরমে যা খুশি সে তাই পরবে, কি এসে যায়। অনেকে আবার মন্তব্য করেছেন, যে আবেদন ছড়িয়েছেন হেলেন তা সামাল দেয়াই কষ্টসাধ্য! ৩৩ বছর বয়সী হেলেনের টিভি পর্দায় ক্যারিয়ার শুরু হয় শিশুদের অনুষ্ঠান ব্লু পিটার দিয়ে। পরে বিবিসিতে স্পোর্টসবিষয়ক অনুষ্ঠানে উপস্থাপনা শুরু করেন।

চ্যানেলে ইতিমধ্যে উদীয়মান শীর্ষ প্রতিভা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। এছাড়াও খ্যাতি অর্জন করেছেন তহবিল গঠনে দুঃসাহসী মিশন কাঁধে নিয়ে। পুরো আমাজন নদীতে নৌকা বেয়ে পাড়ি দেয়ার আগে ৭৮ মাইল আল্ট্রা ম্যারাথন সম্পন্ন করতে পারা ২য় নারী তিনি। আর পোশাক বিভ্রাটে শিরোনামে আসা এবারই হেলেনের জন্য প্রথম নয়। ২০১২ সালে লন্ডন প্যারেডে এক পশলা বাতাসে উপরে উঠে যায় তার পরিহিত স্কার্ট। অনাবৃত হয়ে যায় অন্তর্বাস। এক হাতে মাইক্রোফোন থাকায়, অপর হাত দিয়ে স্কার্ট নামিয়ে বিব্রতকর পরিস্থিতি সামাল দেন কোনোমতে।