সোমবার ১৯শে এপ্রিল, ২০২১ ইং ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

পতিতাবৃত্তির দায়ে- কমলগঞ্জে ৫ জনের কারাদন্ড

আপডেটঃ ২:৫৩ পূর্বাহ্ণ | আগস্ট ১৬, ২০১৬

মোঃ মিজানুর রহমান,কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :
মৌলভীবাজারের কমলগঞ্জে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ভ্রাম্যমান আদালত ৩ পতিতাসহ ৫জনকে কারাদন্ডে দণ্ডিত করেছেন। শুক্রবার রাতে পুলিশ উপজেলার মুন্সীবাজারে পরানধর ুএক যুক্তরাজ্য প্রবাসীর বাড়িতে
কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজারে এক যুক্তরাজ্য প্রবাসীর বাড়িতে পুলিশি অভিযানে ৩ খদ্দেরসহ ২ পতিতাকে আটক করা হয়। শুক্রবার (১২ আগষ্ট) দিবাগত রাত সাড়ে ১১টায় পুলিশি অভিযান চালানো হয়েছিল।
কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া জেলার মোহাম্মদ জিয়া নামের এক ব্যক্তি গত ৩০ জুলাই মুন্সীবাজারে যুক্তরাজ্য প্রবাসী আব্দুল খালিক চৌধুরীর চারতলা বিশিষ্ট ভবনের নিচতলা ভাড়া নেয়। ভাড়া নেওয়া ঐ বাসায় বিভিন্ন স্থান থেকে মেয়েদের এনে এখানে অসামাজিক কার্যকলাপ চালানো হত। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত সাড়ে ১১ টায় কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল হাসান ও সিনিয়র উপ-পরিদর্শক জাহিদুল হকের নেতৃত্বে ঐ বাড়িতে এক পুলিশি অভিযান চালানো হয়। অভিযানে ভবনের নিচতলা বাসা থেকে খদ্দের মৌলভীবাজারের জসিম উদ্দীন (৩০), ভৈরবের মিন্টু মিয়া (৫০), মৌলভীবাজারের শিপন মিয়া (২০), শেরপুরের শ্রীবর্দি উপজেলার পতিতা সাথী বেগম (৩৮), গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার সুমী বেগম (২২) কে আটক করা হয়। পতিতাসহ আটককৃত খদ্দেরদের শুক্রবার রাতেই কমলগঞ্জ থানায় নিয়ে যাওয়া হয়। পরদিন ১৩ ই আগস্ট শনিবার, দুপুর ১টায় উপজেলা সহকারী কমিশনার (ভুমি) কার্যালয়ে হাজির করে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রফিকুল আলম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আটককৃত ২ পতিতা ও ২ খদ্দেরকে ১০ দিনের ও ভাড়াটিয়া মিন্টু মিয়া (৫০) কে ১ মাসের কারাদন্ড প্রদান করেন।

এ ব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রফিকুল আলম বিষয়টি নিশ্চিত করেন।