বৃহস্পতিবার ১৫ই এপ্রিল, ২০২১ ইং ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

টঙ্গীতে ভ্রাম্যমান আদালতের অভিযান

আপডেটঃ ১২:০৯ পূর্বাহ্ণ | আগস্ট ১৭, ২০১৬

সুজন সারোয়ার ॥চ্যানেল সেভেন বিডি :
গাজীপুর টঙ্গীর স্টেশন রোড রেল ষ্টেশন নতুন বাজার এলাকায় বিভিন্ন খাবার ও আবাসিক হোটেলগুলোকে অনিয়ম ও অনৈতিক কার্যক্রমের জন্য নগদ ১ লাখ ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। গতকাল মঙ্গলবার দুপুরের র‌্যাব ১ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ফিরোজ আহমেদের নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়।
গোপন সংবাদের ভিতিত্বে খবর পেয়ে মঙ্গলবার দুপুুরে নতুন বাজার এলাকায় অবস্থিত আজাদ খাবার হোটেলকে পচা বাসি খাবার ও নোংড়া পরিবেশের জন্য নগদ ৫০ হাজার টাকা, বিসমিল্লাহ খাবার হোটেলকে নগদ ৫হাজার টাকা, আজাদ গেষ্ট হাউজকে ৩০ হাজার টাকা, আজাদ গেষ্ট হাউজের ম্যানেজার মাসুদকে হোটেলে অনৈতিক কর্যক্রমের জন্য নগদ ১০ হাজার টাকা ও তিন মাসের অনাদায়ী কারাদন্ড এবং হোটেলে থাকা তানিয়া নামের এক নারীর কাছ থেকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
এব্যপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ফিরোজ আহমেদ জানান, এ অভিযান অভ্যাহত থাকবে। যদি তারা সচেতন না হয় তাহলে পরবর্তীতে তাদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে। তিনি আরো বলেন, আপনারা আমাদেরকে এসব অবৈধ কার্যক্রমের স্থান চিহিন্ত করে খবর দিবেন আমরা অবশ্যই তাদের বিরুদ্ধে আইনের মাধ্যমে ব্যবস্থা নেওয়া হবে।