বৃহস্পতিবার ১৫ই এপ্রিল, ২০২১ ইং ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

২ সপ্তাহের মধ্যেই বিপিএল দল নির্বাচন

আপডেটঃ ৩:০৮ পূর্বাহ্ণ | আগস্ট ১৭, ২০১৬

ঘরোয়া টি-টোয়েন্টির ক্রিকেটের জনপ্রিয় আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসর মাঠে গড়ানোর কথা আগামী নভেম্বরে।
গত আসরের ছয়টি দল থাকলেও এবার আরও দুটি দল বাড়ানোর কথা রয়েছে। এ লক্ষ্যে আগামী দুই সপ্তাহের মধ্যেই আটটি দল নির্বাচন করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।
বিসিবি সভাপতি বলেন, আগামী আসরের জন্য নতুন ফ্র্যাঞ্চাইজি যুক্ত করা হবে। গত বছর রাজশাহী আবেদন করেছিল, কিন্তু বিলম্ব হওয়ার কারণে আমরা তাদের নিতে পারিনি। খুলনাও এ বছর আসতে পারে। আমরা এটা সঠিক নিয়মের মধ্যেই করবো।
আগামী নভেম্বরে অনুষ্ঠিত হবে বিপিএলের চতুর্থ আসর। তবে এখন থেকেই এর কার্যক্রম এগিয়ে রাখতে চায় বিসিবি। আগামী কয়েকদিনের মধ্যেই ফ্র্যাঞ্চাইজি ঠিক করার জন্য বিজ্ঞাপন প্রকাশ করা হবে এবং ১৫ দিনের মধ্যেই আটটি দল চূড়ান্ত করা হবে বলে জানান বিসিবি প্রধান।
তিনি বলেন, ‘আমরা খুব শিগগিরিই বিজ্ঞাপন দেবো এবং বিপিএল চতুর্থ আসরের জন্য ১৫ দিনের মধ্যেই নতুন ফ্র্যাঞ্চাইজি খুঁজে বের করবো। তবে বিসিবির বেধে দেয়া নিয়মনীতি পালন না করায় এ বছর একটি বা দুটি ফ্র্যাঞ্চাইজি বাদ দেয়া হতে পারে। সে ক্ষেত্রে তাদের জায়গায় নতুন ফ্র্যাঞ্চাইজি যোগ করা হবে।’