রবিবার ১৮ই এপ্রিল, ২০২১ ইং ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

ঝিনাইদহের ভূমিদস্যু চাঁন মাষ্টার গংদের অবৈধভাবে ব্যবসায়ীর জমি দখলের চেষ্টা !

আপডেটঃ ১০:২৬ অপরাহ্ণ | আগস্ট ১৯, ২০১৬

ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহের এক স্বনামধন্য ব্যবসায়ীর জমি দখলের চেষ্টা করেছেন ভূমিদস্যুরা। এ ঘটনায় ওই ব্যবসায়ীর পক্ষ থেকে ঝিনাইদহ পৌরসভায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ থেকে জানা যায়, শহরের চাকলাপাড়া এলাকার পুরাতন হাটখোলা এলাকার ঢাকাস্থ স্বনামধন্য ব্যবসায়ী সাইফুল ইসলাম ব্যবসায়ীক কাজে ঢাকায় অবস্থান করেন। এই সুযোগে ওই এলাকার ভূমি দস্যু মাহাতাব উদ্দিন জোয়ার্দ্দার ওরফে চান মাষ্টার ও তার সঙ্গীরা বুধবার ভোরে ব্যবসায়ী সাইফুল ইসলামের জমি দখল করার চেষ্টা করে। এসময় ভূমিদস্যুরা নির্মাণাধীন ভবনের প্রাচীর ভেঙ্গে দখলের চেষ্টা করে।

বিষয়টি ব্যবসায়ী সাইফুল ইসলাম জানতে পারলে তার পক্ষ থেকে ঝিনাইদহ পৌরসভায় একটি লিখিত অভিযোগ দায়ের কর হয়। এ ঘটনায় দ্রুত ওই ভূমিদস্যুদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবী জানানো হয়েছে।
এ ব্যাপারে ব্যবসায়ী সাইফুল ইসলামের প্রতিনিধি সাকির আহম্মেদ মিঠু জানান, ওই এলাকার ভূমি দস্যু মাহাতাব উদ্দিন জোয়ার্দ্দার ওরফে চান মাষ্টার ও তার সঙ্গীরা জমি অবৈধভাবে দখলের চেষ্টা করেছে। এ ঘটনায় আমরা পৌরসভায় লিখিতি অভিযোগ দিলে তিনি বিভিন্ন ভাবে আমাদের হুমকি দিয়ে আসছেন।

ব্যবসায়ী সাইফুল ইসলামের আত্মীয় উজ্জল হোসেন জানান, ভূমিদস্যু চান মাষ্টারের অত্যাচারে এ এলাকার মানুষ অতিষ্ট। সর্বশেষ আমার আত্মীয় সাইফুল ইসলামের জমি দখলের চেষ্টা করেছেন। অবিলম্বে এই ভুমি দস্যুর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবী তার।