সোমবার ১৯শে এপ্রিল, ২০২১ ইং ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

রাজধানীর বনানীতে প্রাইভেটকারের ধাক্কায় নিহত – ২ চালক আটক

আপডেটঃ ৩:৩৬ পূর্বাহ্ণ | আগস্ট ২১, ২০১৬

প্রতিনিধি :চ্যানেল সেভেন বিডি  : রাজধানীর বনানীতে মর্মান্তরিক এক সড়ক দুর্ঘটনায় এক নিরাপত্তাকর্মী ও এক বাইসাইকেল চালক নিহত হয়েছে। নিহতরা হলেন রমেন দাঙ্গা ( ৪১) ও কোহিনুর আলম ( ৩৬)। নিহতের মধ্যে পেশায় একজন নিরাপত্তাকর্মী ও অন্যজন বাইসাইকেল চালক বলে পুলিশ জানিয়েছেন। এঘটনায় বনানী থানা পুলিশ ঘাতক প্রাইভেটকার ও গাড়ি চালককে আটক করেছে।

আজ শনিবার সকাল সোয়া ৯টার দিকে বনানী থানার  রোড নম্বর ১১/১২ এলাকায় এদুর্ঘটনাটি ঘটে।

বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) অহেদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বনানী থানার ওসি অহেদুজ্জামান জানান, আজ শনিবার সকাল সোয়া ৯টার দিকে বনানীর ১১/১২ নম্বর রোডে রাস্তা পারাপারের সময় দ্রুতগতিতে ছুঁটে আসা একটি প্রাইভেটকার ওই ২জন ব্যক্তিকে চাপা দেয়। এসময় তারা উভয়েই গুরুতর আহত হন। স্থানীয় লোকজন আহতদেরকে উদ্বার করে চিকিৎসার জন্য ঢামেক হাসপাতাল সহ অন্য একটি হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে রমেন দাঙ্গা ( ৪১) ও কোহিনুর আলম ( ৩৬) মারা যান। পুলিশ এঘটনায় স্থানীয় লোকজনের সহযোগিতায় ঘাতক প্রাইভেটকার ও চালককে আটক করেছে। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ ( ঢামেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বনানী থানা পুলিশ জানান, দুর্ঘটনায় আহত ২জন মারা গেছে। গাড়ি চালক ও প্রাইভেটকারটিকে আটক করা হয়েছে। এঘটনায় বনানী থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।