বুধবার ১৪ই এপ্রিল, ২০২১ ইং ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

যুক্তরাষ্ট্রে একই পরিবারের পাঁচজনকে খুন

আপডেটঃ ৩:২১ অপরাহ্ণ | আগস্ট ২১, ২০১৬

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রে অন্তঃসত্ত্বাসহ একই পরিবারের পাঁচ সদস্যকে হত্যার ঘটনা ঘটেছে। তবে সৌভাগ্যক্রমে বেঁচে গেছে ওই পরিবারের চার মাস বয়সি এক শিশু। শনিবার দুপুরে আলবামা রাজ্যের মোবাইল কাউন্টির সিট্রোনিল শহরে এ ঘটনা ঘটে।

মোবাইল কাউন্টির শেরিফ অফিসের কর্মকর্তা পল বার্ক জানান, বন্দুক ও অন্যান্য অস্ত্রের সাহায্যে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। হত্যাকারী ডেরিক রায়ান ডিয়ারম্যান মিসিসিপি অঙ্গরাজ্যের একটি পুলিশ স্টেশনে গিয়ে আত্মসমর্পণ করেছে।

পুলিশ জানায়, শনিবার সকালে সিট্রোনিলের পুলিশ ছিঁচকে চুরির খবর পায়। ঘটনাস্থলে পুলিশ গিয়ে কোনো ধরনের আলামত না পেয়ে ফিরে আসে। ধারণা করা হচ্ছে, ডেরিক রায়ানই ছিল সেই ছিঁচকে চোর। দুপুর ১টার দিকে সে ওই বাড়িতে ফিরে আসে এবং সেখানে থাকা লোকজনকে হত্যা করে। হত্যাকাণ্ডের পর এক নারী ও তার তিন মাসের শিশুকে জিম্মি করে গাড়ি চালিয়ে মিসিসিপিতে যায় রায়ান। বিকেলে সে একটি পুলিশ স্টেশনে গিয়ে আত্মসমর্পণ করে। জিম্মি ওই নারী ও তার সন্তানকে উদ্ধার করা হয়েছে। এ ছাড়া আলবামার ওই বাড়ি থেকে চার মাস বয়সি আরেকটি শিশুকে জীবিত অবস্থায় উদ্ধা করা হয়েছে।

মোবাইল কাউন্টির অ্যাটর্নি অ্যাশলে রিচ বলেন, ‘আমি আমার পেশাগত জীবনের ২০ বছরে পাঁচজন মানুষকে এভাবে নৃশংসভাবে হত্যাকাণ্ডের স্থান দেখিনি।’