সোমবার ১৯শে এপ্রিল, ২০২১ ইং ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

২১শে আগষ্ট গ্রেনেড হামলায় আইভি রহমান সহ সকল শহীদের বিচারের দাবীতে গাজীপুরে বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগ এর পক্ষ থেকে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ॥

আপডেটঃ ১১:০১ অপরাহ্ণ | আগস্ট ২১, ২০১৬

 

মোঃ রফিকুল ইসলাম রফিক: গাজীপুর মহানগরের টঙ্গী এলাকায় গতকাল রবিবার বাংলাদেশ আওয়ামী মটর চালকলীগ এর উদ্যোগে আলোচনা সভা, বিক্ষোভ মিছিল ও মানবন্ধন অনুষ্ঠিত হয়।
টঙ্গীর স্টেশন রোড সংলগ্ন আওয়ামী মটর চালকলীগের দলীয় কার্যালয়ে গাজীপুর মহানগরসহ অন্যান্য অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দের উপস্থিতিতে উক্ত মানববন্ধন ও বিক্ষোভ মিছিলসহ সকলের উপস্থিতিতে আইভি রহমানসহ সকল শহীদদের আতœার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাতের আয়োজন করেন তারা । উক্ত অনুষ্ঠানে আয়োজক আলহাজ মোঃ আনোয়র হোসেন, সভাপতি বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগ, গাজীপুর মহানগর এর সভাপতিত্বে ও মোঃ মুজিবর রহমান সাধারন সম্পাদক বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগ গাজীপুর মহানগর এর পরিচালনায় উক্ত মানববন্ধন দোয়া মাহফিলসহ বিক্ষোভ মিছিল অুনষ্ঠিত হয়। এতে উপন্থিত ছিলেন মোঃ রফিকুল ইসলাম (রফিক খান) সহ সভাপতি আওয়ামী মটর চালক লীগ, মোঃ সুলতান গাজী, সহ সভাপতি, মোঃ মনির হোসেন প্রস্তাবিত সভাপতি টঙ্গী থানা মোটর চালকলীগ, মোঃ আলম সাগর দপ্তর সম্পাদক গাজীপুর মহানগর, এ সময় আরো উপন্থিত ছিলেন গাজীপুর মহানগর মোটর চালকলীগের মহানগর কমিটিসহ থানা কমিটির সকল নেতৃবৃন্দের উপস্থিতিতে বক্ত্যরা বলেন, একুশে আগষ্ট আইভি রহমানসহ যারা জীবন দিয়েছেন আজ বাংলার ইতিহাসে একটি স্বরনীয় দিন হিসেবে ঠাই পেয়েছে। সেই সকল শহীদদের বিচারের দাবীতে আজকের এই বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচীতে মোটর চালকলীগের পক্ষ থেকে গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রীর নিকট আমরা জোর দাবী জানাচ্ছি। ঘৃনিত খুনিদের খুজে বের করে আইনের আওতায় নিয়ে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি। বিক্ষোভ মিছিলে তারা পৃথক পৃথক বক্ত্যব্যে তারা বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা জননেত্রী শেখ হাসিনা। একুশে আগষ্ট গ্রেনেড হামলায় মাননীয় প্রধান মন্ত্রী কিছু হলে আজ আমাদের মটর চালক লীগের জন্ম হতনা। বিএনপি জামাত হরতাল ও ধর্মঘর্টের নামে, পরিবহনের উপর যে সমস্ত ন্যাকার জনক ঘটনা ঘটিয়েছে, জ্বালাও পোড়াও নামে, ড্রাইভার হেলপারসহ, জন সাধারনকে পুড়িয়ে মেরেছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে প্রধান মন্ত্রী নিজে তাদের কে সরজমিনে দেখেছের ও শান্তনা দিয়েছেন। ক্ষতিগ্রস্তদের পর্যাপ্ত পরিমাণ সহযোগীতা ও সরকারি অনুদান দিয়ে প্রতিটি পরিবারকে সাহায্য করেছেন। আজ আমরা গর্ববোধ করতে পারি, বাংলাদেশ আওয়ামী মোটরচালক লীগ এর পাশে দাড়ানোর মতো যখন কেউ ছিল না, ঠিক এমন এক মুহুর্তে আমাদের প্রাণ প্রিয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, বাংলাদেশের সকল চালক ও হেলপারসহ সকলের সুবিধার্থে তাদের পাশে দাড়িয়ে অবহেলিত গাড়ি চালকদের উদ্দেশ্যে প্রতিষ্ঠা করেন বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগ। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার লক্ষ্যে আমরা সর্বদা ঐক্যবদ্ধভাবে কাজ করে যাব বলে প্রতিজ্ঞা বদ্ধ। সেই সাথে ২১শে আগষ্ট আইভী রহমান সহ সকল শহীদদের বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল ও মানব বন্ধন শেষে বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্টানটি শেষ করেন তারা।