সোমবার ১৯শে এপ্রিল, ২০২১ ইং ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

বাসর ঘরে তাহসান – মিথিলা!

আপডেটঃ ২:৫৯ অপরাহ্ণ | আগস্ট ২২, ২০১৬

বিনোদন ডেস্ক: ভাঙন আর মন কষাকষির খবরে তারকাদের দাম্পত্য জীবন নিয়ে একেবারেই ভরসা নেই দর্শকদের। তবে সবকিছুতেই ব্যতিক্রম থাকে। তেমনি আমাদের শোবিজেও বেশ ক’জন তারকা দম্পতি রয়েছেন যারা অটুট রেখে চলেছেন ভালোবাসা আর বিশ্বাসে বাঁধা সম্পর্ক।

তাদের প্রতি দর্শকদেরও রয়েছে আলাদা উপলব্ধি। তেমনই এক মানিক জোড় হলেন জনপ্রিয় কণ্ঠ তারকা ও অভিনেতা তাহসান ও মডেল-অভিনেত্রী মিথিলা। এই জুটির জনপ্রিয়তা সর্বত্র। যেমন গানে-নাটকে তেমনি ভালোবাসার ময়দানেও।

সম্প্রতি তাহসান মিথিলা জুটি বেঁধে আরো একটি নাটকে অভিনয় করলেন। নাটকটির নাম ‘মিস্টার এন্ড মিসেস’। এটি রচনা ও পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান। রাজধানীর প্রিয়াংকা শুটিং হাউজে গেল শনিবার নাটকের দৃশ্যধারণ হয়েছে।

নাটকের গল্পে দেখা যাবে, তাহসান-মিথিলা দুদজন-দুদজনাকে পছন্দ করেন। সেই পছন্দ ভালোবাসায় গিয়ে ঠেকে। এরপর তারা পারিবারিকভাবে বিয়ে করেন। একসময় তাহসান জানতে পারেন, মিথিলার পুরানো প্রেমের সম্পর্কের কথা। সেটা নিয়ে জল ঘোলা শুরু হয়। সাংসারিক বিশৃঙ্খলায় জড়িয়ে পড়েন তারা। কিন্তু গল্পের শেষটা অন্যরকম।

জানা গেছে, গ্রামীণফোন নিবেদিত মিস্টার এন্ড মিসেস নাটকটি এনটিভির আগামী ঈদ অনুষ্ঠান মালায় প্রচারিত হবে।

উল্লেখ্য, তাহসান-মিথিলা জুটি অভিনীত নাটকগুলোর মধ্যে অন্যতম কয়েকটি হচ্ছে ‘সুখের ছাড়পত্র’, ‘ল্যান্ড ফোনের দিনগুলি’, ‘সময় চুরি’, ‘প্রেম একটি ‘রাসায়নিক বিক্রিয়া’, ‘কথোপকথন’, ‘হি এন্ড সি’, ইত্যাদি।