সোমবার ১৯শে এপ্রিল, ২০২১ ইং ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

নারায়ণগঞ্জ কর্তৃক আদমজীনগর, র‌্যাব-১১,আন্তঃ জেলা ডাকাত দলের সদস্য মোঃ মানিক মিয়াকে গ্রেফতার

আপডেটঃ ৫:৫২ অপরাহ্ণ | আগস্ট ২২, ২০১৬

সিদ্ধির গঞ্জ প্রতিনিধিঃ গতকাল ২১ আগস্ট ২০১৬ রোজ   রবিবার সময়  ১২.৩০ ঘটিকার র‌্যাব-১১,  আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল এএসপি মোঃ নাজিম উদ্দীন আল আজাদ এর নের্তৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকার  চিটাগাং রোড অভিযান পরিচালনা করে আন্তঃ জেলা ডাকাত দলের সদস্য মোঃ মানিক মিয়া (৪৮), পিতা-মৃত নওয়াব আলী, সাং-সোনাচড়া, থানা-বন্দর, জেলা-নারায়ণঞ্জকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আন্তঃ জেলা ডাকাত মোঃ মানিক মিয়া বন্দর থানার মামলা নং-১৯ তারিখ ১৩/০২/১৫ ধারা ঃ ৩৯৯/৪০২ পেনাল কোড এর ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী। উল্লেখ্য, তার বিরুদ্ধে বন্দর থানার মামলা নং-৪০ তারিখ ২৫/০৬/১৫ ধারা ঃ ৩২৩/৩৭৯/৪১১ পেনাল কোড এবং ডেমরা থানার মামলা নং-০৩(০৪)১২ ধারা ঃ ৩৯৯/৪০২/৪১২ পেনাল কোড এর চার্জশীট ভূক্ত আসামী। এছাড়াও তার বিরুদ্ধে নরসিংদী মডেল, সাভার, রূপগঞ্জ, সোনারগাঁ, সিদ্ধিরগঞ্জ থানায় একাধিক মামলা মোকদ্দমা রয়েছে বলে জানা যায়।

গ্রেফতারকৃত আন্তঃ জেলা ডাকাত মোঃ মানিক মিয়া রূপগঞ্জ, সোনারগাঁ, সিদ্ধিরগঞ্জ, নরসিংদী মডেল, সাভার থানায় এলাকায় দীর্ঘদিন যাবৎ ডাকাতি করে আসছিল। সে কৌশলে আত্মগোপন করে আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে ধরা ছোয়ার বাহিরে ছিল। র‌্যাব-১১ এর গোয়েন্দা দল দীর্ঘদিন যাবৎ তার গতিবিধি নজরদারীতে রেখে অবস্থান নিশ্চিত হয়ে তাকে গ্রেফতার করে। আসামীকে বন্দর থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে।