রবিবার ১৮ই এপ্রিল, ২০২১ ইং ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

মুস্তাফিজের সঙ্গে আন্তর্জাতিক ক্রিকেটে বল করতে চান তাসকিন

আপডেটঃ ১:৪০ অপরাহ্ণ | আগস্ট ২৩, ২০১৬

লন্ডনে বাম কাঁধের অস্ত্রোপচার শেষে দেশে ফেরা মুস্তাফিজুর রহমানকে স্বাগত জানিয়েছেন তার সতীর্থ ফাস্ট বোলার তাসকিন আহমেদ। ফেসবুক পেজে এক পোস্টে দুই জনের ছবি পোস্ট করে তাসকিন বলেন, আবারো আন্তর্জাতিক ক্রিকেটে বল করতে চান মুস্তাফিজের সঙ্গে।

মুস্তাফিজুর রহমান দেশ ছেড়েছিলেন সাসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট ও রয়্যাল লন্ডন কাপে অংশ নিতে। কিন্তু দেশে ফিরলেন কাঁধে অস্ত্রোপচারের চিহ্ন নিয়ে। সাসেক্সের হয়ে খেলেছেন মাত্র দুটো ম্যাচ। ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে নিজের প্রথম ম্যাচে দারুণ করলেও দ্বিতীয় ম্যাচে কাঁধে চোট পান বাংলাদেশের এই তরুণ পেসার।

এরপর খেলতে পারেননি আর একটি ম্যাচও। ১২ আগস্ট লন্ডনের একটি হাসপাতালে সার্জন ওয়ালেস তাঁর কাঁধে অস্ত্রোপচার করেন। সফল অস্ত্রোপচারের পর সোমবার দুপুর ১২টায় দেশে ফিরেছেন তিনি।

সেখানে সতীর্থকে স্বাগত জানিয়ে ফেসবুকে দুইজনের একটি ছবি পোস্ট করে তাসকিন আহমেদ বলেন, স্বাগত ফিজ….আশা করি আবারো আমরা দুজন আন্তর্জাতিক ক্রিকেটে বোলিং করতে পারবো ইনশাল্লাহ।

উল্লেখ্য, বোলিং অ্যাকশনে ‘ত্রুটি’ খুঁজে পাওয়ায় তাসকিনকে সাময়িকভাবে নিষিদ্ধ করেছে আইসিসি। আবারো পরীক্ষা দিয়ে অ্যাকশন বৈধ প্রমাণিত না করা পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ থাকবেন তিনি।