সোমবার ১৮ই জানুয়ারি, ২০২১ ইং ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

আমির-কিরণের প্রকাশ্য চুমু নিয়ে ঝড় !

আপডেটঃ ৫:২৯ অপরাহ্ণ | অক্টোবর ২৩, ২০১৬

 চ্যানেল সেভেন বিডি  ডেস্ক : প্রকাশ্যে চুমু যে এর আগে খাননি কিরণ রাও আর আমির খান, তা কিন্তু নয়। তাহলে জিও মামি ফিল্ম ফেস্টিভ্যালে তাদের চুমু ঘিরে এত কথা কেন?

বাচ্চারা নিজের পায়ে দাঁড়ালে কার না ভালো লাগে বলুন তো? এই মামি বা মুম্বই ফিল্ম ফেস্টিভ্যাল তো কিরণ রাওয়ের সন্তানের মতোই! তিনি আর ফিল্মফেয়ার পত্রিকার সম্পাদক অনুপমা চোপড়া মিলে অনেক কষ্টে এই চলচ্চিত্র উৎসবকে দিয়েছেন আন্তর্জাতিক তকমা। তাদের অনেক মেহনতে সাবালক হয়েছে মুম্বই চলচ্চিত্র উৎসব। এবারে সে পা দিল ১৮ বছরে। অতএব কিরণ রাওয়ের আনন্দের কারণ তো রয়েছেই!

সেই আনন্দ দ্বিগুণ হয়েছে চলচ্চিত্র উৎসবে আমির খানের ছবি ‘দাঙ্গাল’-এর ট্রেলার মুক্তিকে কেন্দ্র করে। তবে এই ‘দাঙ্গাল’-এর ট্রেলার মুক্তির আনন্দ তো শুধু কিরণের একার নয়! থাকলেনই বা তিনি ছবি তৈরির নেপথ্যে! তার চেয়েও আনন্দ অনেকগুণ বেশি আমির খানের!

নিন্দুকদের দাবি, ‘দাঙ্গাল’ ছবি নিয়ে খুব ভদ্রভাবে একটা ঠোকাঠুকি চলছিল সালমান খান আর আমির খানের মধ্যে। ‘দাঙ্গাল’ আগেই মুক্তি পাওয়ার কথা ছিলো কিন্তু ‘সুলতান’-এর কথা ভেবে মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়।

সেই ‘সুলতান’ আগে মুক্তি পেয়ে সমালোচকদের প্রশংসা কিন্তু কুড়াতে পারেনি। সেই দিক থেকে সমালোচকদের অনেক বেশি পছন্দ হয়েছে ‘দাঙ্গাল’। তাদের মুগ্ধ করেছে ছবির সুপ্ত নারীবাদ।

ফলে জিও মামি ফিল্ম ফেস্টিভ্যালে যখন মুক্তি পেল ‘দাঙ্গাল’-এর ট্রেলর, আবেগ ও আনন্দ কোনটাই ধরে রাখতে পারেননি কিরণ আর আমির! ধরে রাখার প্রয়োজনও বোধ করেননি! যার বহির্প্রকাশ ঘটল প্রকাশ্য চুমুতে।