মঙ্গলবার ১৯শে জানুয়ারি, ২০২১ ইং ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

নৌবিহারে দেব – শুভশ্রী

আপডেটঃ ১০:৫৯ পূর্বাহ্ণ | অক্টোবর ২৬, ২০১৬

বিনোদন ডেস্ক: নৌবিহারে একান্ত সময় কাটাচ্ছেন কলকাতার জনপ্রিয় জুটি দেব ও শুভশ্রী। তাদের এই ভ্রমণের একটি স্থিরচিত্র ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ায়। তবে এ ছবিটি বাস্তব জীবনের নয়, ধূমকেতু সিনেমার একটি দৃশ্য।

সিনেমাটিতে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন দেব-শুভশ্রী। কিছুদিন আগে এই সিনেমার ফার্স্ট লুক প্রকাশিত হয়। ফার্স্ট লুকে তাদের স্বামী-স্ত্রীর বেশে দেখা যায়। প্রথম দর্শনেই দর্শকের মনে ধরেছে দুজনকে। এবার প্রকাশিত হলো দেব-শুভশ্রীর নৌবিহারের এই ছবি।

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা কৌশিক গাঙ্গুলি নির্মাণ করছেন ধূমকেতু সিনেমাটি। সিনেমাটির শুটিংয়ের শুরু থেকেই বেশ গোপনীয়তা রক্ষা করে এসেছেন তিনি। সিনেমার গল্পের ব্যাপারে এত দিন বেশি কিছু না জানালেও সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘ধূমকেতু  সিনেমার গল্প এক উগ্রপন্থি পরিবারের। এতে এমন এক জীবনের কাহিনি তুলে ধরা হয়েছে, যা হঠাৎ করে আসে আবার হঠাৎ করে মিলিয়ে যায়।’

দীর্ঘ চার বছর পর একসঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন দেব-শুভশ্রী। শুভশ্রী এতে রূপা নামের পাহাড়ি মেয়ের চরিত্রে অভিনয় করছেন। যে সাধারণ পরিবারে বড় হয়েছে। একটি ছেলের সঙ্গে প্রেম করে শুভশ্রী। তারপর তার বিয়ে হয়ে যায়। সিনেমায় নিজের চরিত্র সম্পর্কে এমনটাই জানিয়েছিলেন শুভশ্রী।

বিরতি ভেঙে যেমন পুনরায় জুটি বেঁধে অভিনয় করছেন দেব-শুভশ্রী। তেমনি প্রথমবারের মতো এ সিনেমার মাধ্যমে প্রযোজকের খাতায় নাম লেখালেন দেব। বড়দিনে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।