বৃহস্পতিবার ২৮শে জানুয়ারি, ২০২১ ইং ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

রোমান্স করবেন পরিণীতির সঙ্গে প্রভাস!

আপডেটঃ ১১:০১ পূর্বাহ্ণ | অক্টোবর ২৬, ২০১৬

বিনোদন ডেস্ক: বাহুবলি-দ্য বিগিনিং সিনেমার সাফল্যের পর রাতারাতি খ্যাতির চূড়ায় পৌঁছে যান অভিনেতা প্রভাস। বর্তমানে বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমার শুটিং করছেন তিনি। এদিকে এ সিনেমা শেষ করে নতুন একটি সিনেমার কাজ শুরু করবেন প্রভাস।

শোনা যাচ্ছে, সিনেমাটিতে এ অভিনেতার সঙ্গে রোমান্স করবেন পরিণীতি চোপড়া। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

প্রতিবেদনে বলা হয়েছে, ইউভি ক্রিয়েশনস নামের একটি প্রযোজনা প্রতিষ্ঠান প্রায় ১৫০ কোটি টাকা বাজেটের একটি সিনেমা নির্মাণ করতে চাইছে। হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় নির্মিত হবে সিনেমাটি। বিদেশি টেকনিশিয়ানের সহায়তায় সিনেমাটি পরিচালনা করবেন পরিচালক সুজিত।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, প্রজেক্টটি অনেক বড় হওয়ায় নির্মাতা একজন বলিউড অভিনেত্রীকে সিনেমাটিতে চুক্তিবদ্ধ করাতে চাইছেন। এ জন্য পরিণীতি চোপড়াকে বেছে নেওয়া হয়েছে। এ অভিনেত্রীও এতে আগ্রহ প্রকাশ করেছেন। চিত্রনাট্য শোনার পর বিষয়টি নিশ্চিত করবেন তিনি। তবে নির্মাতারা পরিণীতিকে চুক্তিবদ্ধ করার ব্যাপারে আশাবাদী।

এর আগে এ.আর মুরুগাদোস পরিচালিত একটি সিনেমায় অভিনেতা মহেশ বাবুর সঙ্গে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন পরিণীতি। কারণ হিসেবে জানা গিয়েছিল সিনেমাটি ছিল তামিল এবং তেলেগু ভাষার। শেষে যদি তার পেছনে দক্ষিণী সিনেমার নায়িকা তকমা লেগে যায় সেই ভয়ে সিনেমাটি করেননি পরিণীতি। তবে এবার হিন্দি ভাষাতেও হওয়ায় সিনেমাটিতে অভিনয় করার আগ্রহ প্রকাশ করেছেন এ অভিনেত্রী।