বৃহস্পতিবার ২১শে জানুয়ারি, ২০২১ ইং ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

অ্যান্ডারসন ফিরছেন না ডিসেম্বরের আগে!

আপডেটঃ ১১:০৩ পূর্বাহ্ণ | অক্টোবর ২৬, ২০১৬

ক্রীড়া ডেস্ক: ইনজুরির কারণে বাংলাদেশ সফরে আসতে পারেননি জেমস অ্যান্ডারসন। পুরো ফিটনেসের অভাবে ভারতের বিপক্ষে প্রথম তিনটি টেস্টেও খেলতে পারবেন না ইংল্যান্ডের সর্বোচ্চ এ উইকেট শিকারী।

চলতি মৌসুমের মাঝামাঝি সময়ে কাঁধে চোট পেয়েছিলেন অ্যান্ডারসন। সেই চোট এখানো ভোগাচ্ছে তাকে। তাই ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচ টেস্ট স্কোয়াডে রাখা হয়নি অ্যান্ডারসনকে। বাংলাদেশর বিপক্ষে খেলা একই টেস্ট স্কোয়াড নিয়ে ভারতের মুখোমুখি হবে ইংলিশরা।

এর আগে টেস্ট অধিনায়ক কুক জানিয়েছিলেন, রাজকুটে ভারতের বিপক্ষে প্রথম মাচটি মিস করবেন মরগান। কিন্তু মরগানের ফিটনেস যাচাই বাছাই করে দেখা গেছে আগামী ৮ ডিসেম্বর মুম্বাই টেস্টের আগে ফিরতে পারবেন না তিনি।

বাংলাদেশর বিপক্ষে চট্টগ্রামে প্রথম টেস্টের পর অ্যান্ডারসনের ব্যাপারে ইতিবাচক বক্তব্য দিয়েছিলেন ইংল্যান্ড কোচ ট্রেভর বেইলিস। তিনি জানিয়েছিলেন, ‘গত সপ্তাহে তার উন্নতিতে মেডিক্যাল স্টাফের লোকেরা খুবই আনন্দিত। তার আরও কিছু স্ক্যান দরকার এবং তাকে দেখে বেশ ভালোই মনে হচ্ছে। তবে মরগান ঠিক কবে ফিরতে পারবে এ ব্যাপারে কোনো ইঙ্গিত দেয়নি তারা। তবে আমি মনে করছি  ভারতে প্রথম টেস্টের পরই সেরে উঠতে পারেন তিনি’