মঙ্গলবার ২৬শে জানুয়ারি, ২০২১ ইং ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

টঙ্গীতে টিফিন সরবরাহকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে জখম!

আপডেটঃ ১২:০৭ অপরাহ্ণ | অক্টোবর ২৬, ২০১৬

মো:  রফিকুল ইসলাম রফিক,চ্যানেল সেভেন বিডি: টঙ্গীর তিলারগাতী এলাকায় গার্মেন্টে টিফিন সরবরাহকে কেন্দ্র করে মো. রাসেল মিয়া (১৮) নামের এক যুবককে এলোপাথারি কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। গুরতর আহত রাসেলকে টঙ্গী সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার রাতে।
আহতের স্বজনরা জানায়, তিলারগাতি এলাকার ক্ল্যাসিক গার্মেন্টে রাশেদুল ইসলাম টিটু ও জসিম কয়েক মাস যাবত টিফিন সরবরাহ করে আসছিল। একই কারখানায় রাসেল মিয়া, ফয়সাল, মিজান ও পাপন টিফিন সরবরাহ করতে চাইলে তাদের সাথে দ্বন্দ্ব বাধে। এরই জের ধরে গত সোমবার রাত ৯টার দিকে রাসেলকে তিলারগাতি তামিশনা গার্মেন্ট কারখানার সামনে একা পেয়ে টিটু ও জসিমের নেতৃত্বে ১০-১২জনের একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে মাথা, হাত ও পাসহ শরীরের বিভিন্নস্থানে রক্তাক্ত জখম করে চলে যায়। এসময় তার ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে টঙ্গী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এঘটনায় গতকাল মঙ্গলবার রাসেলের বাবা নুর ইসলাম বাদী হয়ে টঙ্গী থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এব্যাপারে টঙ্গী মডেল থানার এসআই সুমন ভক্ত ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে দোষীদের আইনের আওতায় আনা হবে।