বৃহস্পতিবার ২৮শে জানুয়ারি, ২০২১ ইং ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

২ বছরের মধ্যে সকল কাজ সম্পন্ন করা হবে!

আপডেটঃ ২:৪৮ অপরাহ্ণ | অক্টোবর ২৮, ২০১৬

মোতালেব হোসেন কুমিল্লা: রেলমন্ত্রী মন্ত্রী মুজিবুল হক বলেছেন , আওয়ামীলীগের সরকার আরও ২ বছর ক্ষমতায় আছে। এই ২ বছরের মধ্যেই সকল কাজ সম্পন্ন করা হবে।

বৃহস্পতিবার  (২৭ অক্টোবর ) বিকেলে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মুন্সীরহাট প্রকৌশলী ওহিদুর রহমান ডিগ্রি কলেজে আয়োজিত  নব নির্বাচিত মেয়র ও সকল ইউনিয়নের চেয়ারম্যানদের সংবর্ধনা অনুষ্ঠানে  তিনি একথা বলেন।

রেলমন্ত্রী বলেন,  প্রকৌশলী ওহিদুর রহমান দীর্ঘদিন  সরকারি চাকরি করে আসছেন।  শুধু তাই নয়, তিনি চাকরিরত অবস্থায় শত শত মানুষকে চাকরির ব্যবস্থা করে দিয়েছেন, অনেক মানুষের কর্মসংস্থান করে দিয়েছেন।  তার ঋন কখনো শোধ করার মত নয়। আজ তিনি  এই কলেজ জাতীয় করণের দাবি করেছেন। ইনশাআল্লাহ,  আমি ওনার দাবি পূরণ করার চেষ্টা করব।

তিনি আর ও বলেন, চৌদ্দগ্রামে কি কি কাজ হয়েছে আর কি কি কাজ বাকী আছে সবই আমার জানা আছে। যেসব কাজ বাকী আছে আগামী দিনগুলোতে সবকাজ করে দিব।

ইঞ্জিনিয়ার ওহিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আর ও বক্তব্য রাখেন মুন্সীরহাট ইউনিয়নের চেয়ারম্যান  মো: মাহফুজ আলম, কাশিনগর ইউনিয়নের চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন, শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহজালাল মজুমদার, বাতিসা ইউনিয়নের চেয়ারম্যান জি এম জাহিদ হাসান টিপু,  আলকরা ইউনিয়নের চেয়ারম্যান  ওমর ফারুক হেলাল, কুমিল্লা জেলা আওয়ামী লীগ এর যুগ্ন সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সাজ্জাদ, চৌদ্দগ্রাম উপজেলার মেয়র মিজানুর রহমান, উপজেলা চেয়ারম্যান  আব্দুস ছোবহান ভুঁইয়া হাসান ও শামছুদ্দীন আহমেদ চৌধুরী সেলিম সহ অন্যান্যরা।