বৃহস্পতিবার ২৮শে জানুয়ারি, ২০২১ ইং ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

শাহ আলী মার্কেটের কাজ দ্রুত শেষ করার আশ্বাস : মেয়র আনিসুল হক!

আপডেটঃ ১১:১০ পূর্বাহ্ণ | অক্টোবর ৩০, ২০১৬

নিজস্ব প্রতিবেদক: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হক রাজধানীর মিরপুরে শাহ আলী (রা.) সুপার মার্কেটের কাজ আগামী সাড়ে ৩ বছরের মধ্যে শেষ করার আশ্বাস দিয়েছেন।

মার্কেট উদ্বোধনকালে শনিবার তিনি এই আশ্বাস দেন।

মেয়র বলেন, গত ১২ বছরে বিভিন্ন প্রতিকূলতার কারণে ১০তলা মার্কেটটির কাজ সম্পন্ন করা সম্ভব হয়নি। বর্তমানে এই মার্কেটের চারতলা পর্যন্ত কাজ হয়েছে। বাকি কাজ আগামী সাড়ে তিন বছরের মধ্যে শেষ করে বরাদ্দপ্রাপ্তদের বুঝিয়ে দেওয়া হবে। তবে এ ব্যাপারে কেউ যেন জাল-জালিয়াতি বা প্রতারণার আশ্রয় না নেন, সে সম্পর্কে সবাইকে সতর্ক থাকতে হবে।

ডিএনসিসির প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল সাঈদ আনওয়ারুল ইসলাম আগামী এক সপ্তাহের মধ্যে মালিকদের কাছে দোকান হস্তান্তরের আশ্বাস দেন।

অনুষ্ঠানের বিশেষ অতিথি ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক বলেন, নতুন ঢাকা গড়তে মেয়র নিরলস কাজ করে চলেছেন। মেয়রের সব কাজে সার্বিক সহযোগিতা থাকবে। মেয়র প্রচেষ্টা চালিয়ে ফুটপাত অবৈধ দখলমুক্ত করার পর সেগুলো যেন আগের অবস্থায় ফিরে না যায়, সেজন্য স্থানীয়দের সতর্ক ও সচেতন থাকতে হবে।

অনুষ্ঠানে ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মেসবাহুল ইসলাম, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো. মোবাশ্বের চৌধুরী ও কাজী টিপু সুলতান, মার্কেট কমিটির সভাপতি কাজী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক আতিকুর রহমান বক্তব্য রাখেন।

ডিএনসিসির প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা কমডোর আবদুর রাজ্জাক, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল এসএমএম সালেহ ভূঁইয়া, অতিরিক্ত প্রধান প্রকৌশলী সৈয়দ কুদরত উল্লাহসহ ডিএনসিসির কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।