শনিবার ২৩শে জানুয়ারি, ২০২১ ইং ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

দক্ষিণখানে এক মহিলা পোষাক শ্রমিকের লাশ উদ্বার

আপডেটঃ ৫:৫৮ অপরাহ্ণ | অক্টোবর ৩০, ২০১৬

এস,এম মনির হোসেন জীবন,চ্যানেল সেভেন বিডি: রাজধানীর দক্ষিণখানে নার্গিস আক্তার (২৬) নামে এক পোষাক শ্রমিক ও গৃহবধূ লাশ উদ্বার করেছে দক্ষিণখান থানা পুলিশ।

গতকাল রোববার সকালে পুলিশ লাশটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ ( ঢামেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত নার্গিস আক্তারের পিতার নাম মো: গণি মিয়া। কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানার খন্দকারকান্দি গ্রামে তার বাড়ি।
শনিবার গভীর রাতে দক্ষিণখানের চেয়ারম্যান পাড়ার একটি ভাড়া বাসা থেকে লাশটি উদ্বার করে পুলিশ।
দক্ষিণখান থানার এসআই শরিফুল ইসলাম গতকাল রোববার দুপুরে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
দক্ষিণখান থানার এসআই শরিফুল ইসলাম জানান, নিহত গৃহবধূর স্বামীর নাম মো: হাবিব রশিদ। তিনি বেশ কয়েক মাস ধরে দক্ষিণখান থানাধীন চেয়ারপাড়া এলাকায় একটি ভাড়া বাসা নিয়ে বসবাস করতেন। পুলিশ ধারনা করছে নার্গিস আক্তারের স্বামী হাবিব রশিদ তার স্ত্রীকে ঘরের ভেতর শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে গেছে। নিহত নার্গিস দক্ষিণখানের একটি পোষাক কারখানায় কাজ করতেন। নার্গিসের স্বামী পেশায় রং মিস্ত্রী ছিলেন। এঘটনার পর থেকে নার্গিসের স্বামী হাবিব রশিদ পলাতক রয়েছে। স্বামী হাবিব রশিদের গ্রামের বাড়ি বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ থানা এলাকায় বলে জানা গেছে। দু’ একদিন আগে এই হত্যাকান্ডটি সংঘটিত হয় বলে পুলিশ ও স্থানীয় লোকজন ধারনা করছেন।

পুলিশ লাশটি উদ্বার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠিয়েছে।

এঘটনায় দক্ষিণথান থানায় একটি মামলা হয়েছে। এরিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ নিহত নার্গিস আক্তারের পলাতক স্বামী হাবিব রশিদকে এখনও পর্যন্ত আটক করতে পারেনি।