রবিবার ১৭ই জানুয়ারি, ২০২১ ইং ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

ঝিনাইদহ মহেশপুরের প্রধান সড়কের বেহালদশায়- দূর্ঘটনায় আহত-২।

আপডেটঃ ৬:০১ অপরাহ্ণ | অক্টোবর ৩০, ২০১৬

মশিয়ার রহমান (মহেশপুর): রবিবার সকাল ১১:টায় মহেশপুর উপজেলার দত্তনগর হইতে জিন্নাহনগরের প্রধান সড়কের হানিফপুরে- একটি মাছ বহনকারী নসিমন নিয়ন্ত্রন হারিয়ে খাদেপড়ে।

একই স্থানে দশমিনিটের ব্যাবধানে আরো একটি খালি ট্রলি উল্টেপড়ে যায়।তবে এই দুটি দূর্ঘটনায় গাড়ীর চালকগন কিছুটা আঘাতপ্রাপ্ত হয়ে নির্ঘাত মৃত্যুর হাতথেকে বেঁচে যায়।আশেপাশের জনগন ছুটে এসে গাড়ীচালকদ্বয় কে উদ্ধার করেন।জানাগেছে নসিমন চালক-শ্যামকুড় গ্রামের মোঃচাঁন্দু মিয়া।এই দুটি দূর্ঘটনার প্রধান কারন,দত্তনগর হইতে জিন্নাহনগর পর্যন্ত প্রধান সড়কের বেহাল দশা।

031aপ্রায় প্রতিদিনই ছোটখাটো দূর্ঘটনা ঘটে।এই সড়কটি দক্ষীণঅন্চলের হাজারো মানুষের একমাত্র যোগাযোগ ব্যাবস্থা।বর্তমান এই সড়কে যেকোন ধরনের যানবাহন চলাচল অত্যন্ত ঝুঁকিপূর্ণ্য।ঝিনাইদহ-৩ আসনের, মহেশপুর কোঁটচাঁদপুরের  এমপি অধ্যক্ষ নবীনেওয়াজ সাহেবের নিকট এলাকাবাসী ইতিপূর্বে বহুবার এই সড়কটির মেরামতের জন্য দাবী জানিয়েছেন।

তবে এবিষয়ে এমপি মহোদয়ের কাছে জানতে চাইলে, তিনি সাংবাদিকদের জানান- ২০১৫-২০১৬ ইং অর্থবছরের বাজেটে আমার নির্বাচিত এলার সড়ক মমেরামত এবং কোনকোন এলাকায় নতুন রাস্তা পিচকরন বাবদ মোট ৬০কোটি টাকা ডিপিপি তে জমাপড়েছে। খালিশপুর হইতে মহেশপুর এবং মহেশপুর হইতে দত্তনগর,দত্তনগর হইতে জিন্নাহনগর পর্যন্ত এই সড়ক মেরামতের কাজ ২০১৭ সালের জানুয়ারীতেই শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে।