শনিবার ২৩শে জানুয়ারি, ২০২১ ইং ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ডে প্রায় ৬ কোটি টাকা ব্যয়ে নির্মিত উন্নয়ণ কাজ পরিদর্শন করলেন প্রকৌশলীরা

আপডেটঃ ১২:৩৩ অপরাহ্ণ | নভেম্বর ০১, ২০১৬

চ্যানেল সেভেন বিডি, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৩ নং ওয়ার্ড এলাকায় প্রায় ৬ কোটি টাকা ব্যয়ে দু’টি ৮ সিসি রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ পরিদর্শন করেছেন নগর ভবনের প্রকৌশলীরা। সোমবার (৩১ অক্টোবর) বেলা সাড়ে ১২ টায় এ ওয়ার্ডের নয়াআটি মুক্তিনগর বটতলা এলাকায় ২টি প্রকল্পে চলমান এ উন্নয়ণ কাজ পরিদর্শন করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল আজিজ, সহকারী প্রকৌশলী আজগর হোসেন ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদলসহ নগর ভবনের প্রকৌশলী প্রতিনিধি দল।
এসময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল আজিজসহ প্রতিনিধি দল চলমান উন্নয়ণ কাজের খোঁজ খবর নেন এবং নির্মাণ সামগ্রীর গুনগত মান বজায় রেখে জনগনের ভোগান্তি লাগবে দ্রুত কাজ সম্পন্ন করার জন্য ঠিকাদারী প্রতিষ্ঠান মুনিয়া এন্টারপ্রাইজকে তাগিদ দেন। এছাড়াও তারা প্রকল্প এলাকা ঘুরে ঘুরে দেখেছেন এবং কোথাও কোন সমস্যা আছে কিনা খোঁজ খবর নেন।
এসময় উপস্থিত ছিলেন, নাসিক ৪নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী মো: সালামত উল্লাহ, ৩নং ওয়ার্ড যুবলীগ সভাপতি নূরে আলম সিদ্দিকী, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজুর রহমান বাপ্পী, যুবলীগ নেতা মোহাম্মদ পলাশ, মো: মানিক, মো: সেলিম মিয়াসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।
চলমান উন্নয়ণ কাজের প্রকল্পগুলো হলো- চিটাগাং রোড খানকা মসজিদের সামনে থেকে নয়াআটি মুক্তিনগর বটতলা হয়ে রসুলবাগ গলাকাটা ব্রীজ পর্যন্ত প্রায় ১৪’শ মিটার দৈর্ঘ্য ২৫ ফুট প্রশস্থ ৮ সিসি রাস্তা, নয়াআটি মুক্তিনগর বটতলা থেকে মাদানী নগর জোড়া ব্রীজ হয়ে মৌচাক পর্যন্ত ১২’শ ৫৫ মিটার দৈর্ঘ্য ও ২০ ফুট প্রশস্থ ৮ সিসি রাস্তা ও ৫ ফুট প্রশস্থ ৮ সিসি ড্রেন। এ প্রকল্প দু’টির প্রাক্কলিত ব্যয় নির্ধারন করা হয়েছে প্রায় ৬ কোটি টাকা।
এ কাজের পরিদর্শন কালে কাউন্সিলর শাহজালাল বাদল বলেন, ৩নং ওয়ার্ডবাসীর সেবায় সব সময় নিয়োজিত আছি এবং ভবিষ্যতেও থাকবো। ওয়ার্ড বাসীর কাছে আমি কৃতজ্ঞ। তাঁদের ধৈর্য্য, আস্থা ও সহযোগীতায় আমি আমার প্রতিশ্রুতি রক্ষা করতে দৃঢ় প্রতিজ্ঞ।

উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে ওয়ার্ডের সকল বাসিন্দাদের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করছি। আগামী নির্বাচনে ওয়ার্ডবাসী আমাকে পুনরায় নির্বাচিত করলে আমি এ ওয়ার্ডকে মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তর করবো ইনশাআল্লাহ।