বৃহস্পতিবার ২১শে জানুয়ারি, ২০২১ ইং ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সিদ্ধিরগঞ্জে অপহণকারীর হাত থেকে ২ শিশুকে উদ্ধার – অপহরণকারী আটক!

আপডেটঃ ১২:৩৫ অপরাহ্ণ | নভেম্বর ০১, ২০১৬

চ্যানেল সেভেন বিডি, সিদ্ধিরগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে আমেনা আক্তার সেলিনা (৩৫) নামে এক শিশু পাচারকারী চক্রের নারী সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

এ সময় পাচারকারীর হেফাজতে থাকা মিতু (৮) ও মেহেরুন নেছা (৫) নামে দুই শিশুকে উদ্ধার করা হয়েছে। সোমবার (৩১ অক্টোবর) সকাল সাড়ে ৮ টায় নাসিক ৭নং ওয়ার্ডের কদমতলী এলাকাবাসী পাচারকারী মহিলাকে শিশু দু’টিসহ আটক করে পুুলিশের হাতে তুলে দেয়। এ ঘটনায় শিশুদের বাবা বাদি হয়ে দুপুরে থানায় অপহরন মামলা দায়ের করেছে বলে জানা যায়।
মামলার বাদী ও শিশু দু’টির বাবা শাহজাহান মিয়া জানান, নাসিক ৭নং ওয়ার্ডের কদমতলী বড় পুকুর পাড় এলাকার বাসা থেকে দুই মেয়ে মিতু ও মেহেরুন নেছা সকাল ৭টার দিকে মসজিদে আরবি পড়তে যায়। রাস্তার মধ্যে পাচারকারী ঐ মহিলা শিশু দু’টিকে চকলেট ও অন্যান্য খাবার কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে মেইন রাস্তায় নিয়ে আশে। এসময় এলাকাবাসীর সন্দেহ হলে মহিলাকে আটক করে ও শিশু দু’টিকে উদ্ধার করে। তখন ঐ মহিলা তার মোবাইলের সিম খুলে খেয়ে ফেলে। পরে এলাকাবাসী গনধোলাই দিয়ে পুলিশের কাছে তুলে দেয়। এ ঘটনায় আমি বাদি হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় অপহরন মামলা দায়ের করেছি।
সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (ওসি) মুঃ সরাফত উল্লাহ জানান, দুই শিশুকে অপহরনের ঘটনায় জনতা আটক করে এক মহিলাকে পুলিশের হাতে তুলে দিয়েছে। এ ঘটনায় শিশুদের বাবা বাদি হয়ে থানায় অপহরন মামলা দায়ের করেছে। তদন্ত করে দেখতে হবে অপহরনের সাথে আরো কেউ আছে কিনা।