বৃহস্পতিবার ২৮শে জানুয়ারি, ২০২১ ইং ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

ভালুকার হবিরবাড়ী ইউপি নির্বাচনে নৌকার বিজয়

আপডেটঃ ৫:০৫ অপরাহ্ণ | নভেম্বর ০১, ২০১৬

গোলামে মোস্তফা, ভালুকা ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকায় সিমানা জটিলতা মামলায় স্থগিত হওয়া হবিরবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচন। পুনঃ তফসিল ঘোষনায় নির্বাচনে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন নৌকা প্রতীক নিয়ে আ’লীগের তোফায়েল আহমেদ বাচ্চু।

নির্বাচন কমিশনের দেয়া ফলাফলে তোফায়েল আহমেদ বাচ্চু নৌকা প্রতীক নিয়ে ১৮৬৬৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপি থেকে ধানের শীষ প্রতীক নিয়ে খলিলুর রহমান খলিল ৪৯৩০ভোট পেয়েছেন। অপরদিকে আলোচিত নির্বাচন থেকে সড়ে দাঁড়ানো স্বতন্ত্রপ্রার্থী আবুল কালাম আজাদ আনারস প্রতীকে ৪১৪৮ ভোট পেয়ে আবারও আলোচনায় এসেছেন।

042ইউনিয়নে সাধারণ সদস্য হিসেবে ৯টি ওয়ার্ড থেকে বেসরকারীভাবে ০১নং এ রফিকুল ইসলাম (ইসমাইল), ২নং এ শাহজাহান খান, ০৩ নং এ বুলবুল ইসলাম, ০৪নং এ মুহাম্মদ আব্দুর রাশিদ ঢালী, ০৫নং এ আবুল হাশেম ঢালী, ০৬নং এ জহিরুল ইসলাম বিল্লাল, ০৭নং এ হাফিজ উদ্দিন মৃধা, ০৮নং এ দেলোয়ার হোসেন এবং ০৯নং এ মোঃ খলিলুর রহমান মাসুদ। সংরক্ষিত মহিলা আসনে সদস্য হিসেবে ১.২.৩ থেকে নাজমা ইসলাম ৪.৫.৬ থেকে শাহানাজ আক্তার ও ৭.৮.৯ নং ওয়ার্ড থেকে রেহেনা আক্তার রিতা নির্বাচিত হয়েছেন।