সোমবার ১৮ই জানুয়ারি, ২০২১ ইং ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

গাজীপুর থেকে নিখোজ হওয়া সেই ওয়াহিদা আক্তার এর আঠার দিনেও খোজ মিলেনি!

আপডেটঃ ১১:৫২ পূর্বাহ্ণ | নভেম্বর ০৩, ২০১৬

মোঃ রফিকুল ইসলাম রফিক,চ্যানেল সেভেন বিডিঃ গাজীপুর জেলা টঙ্গী থানা এলাকার আউচপাড়া শাহাজউদ্দিন সরকার রোড ফজর আলীর বাড়ির ভাড়াটিয়া, মাসুমের ফ্যাক্টরী গার্মেন্টস কর্মী ওয়াহিদা আক্তার এর নিখোজের আঠারো দিনেও খোজ মিলেনি। পরিবার সূত্রে জানা যায়, গত ১৭/১০/২০১৬ইং সকালে আউচপাড়া ভাড়াটিয়া বাসা থেকে গার্মেন্টসে যাওয়ার উদ্দেশ্যে বের হয়ে আসে সকাল সাড়ে সাতটায়।

সারাদিন পর রাত ১০টা বাজার পরেও ওয়াহিদা বাসায় না ফেরায় পিতা মোঃ ফজর উদ্দিন, মাতা-মোসাঃ ছালেহা বেগমসহ আত্মীয় স্বজন সকলেই ফ্যাক্টরীতে খোজ নেয়। তারা বলছে সকালে সে অফিসে আসেননি। এ অবস্থায় চারিদিকে খোজাখুজি করেও কোথাও তার খোজ পাওয়া যায় না। ওয়াহিদা আক্তারের গ্রামের বাড়ি নেত্রকোনা জেলার দুর্গা থানাধীন প্যাচিয়া গ্রামের স্থায়ী বাসিন্দা। নিজ এলাকায় আত্মীয় স্বজন পরিচিত বন্ধু বান্ধব সব জায়গায় খোজাখুজি করেও সন্ধ্যান মিলেনি নিখোজ হওয়া সেই গার্মেন্টস কর্মীর। এ ব্যাপারে নিখোজের মাতা ছালেহা বেগম এর সাথে কথা বলে তিনি বলেন, সকাল সাতটায় বাসা থেকে বের হয় প্রতিনিয়ত, আটটার মধ্যে গার্মেন্টসে প্রবেশ করে। ছুটি হওয়ার সাথে সাথে বাসায় ফিরে যান। কিন্তু ঐ দিন ছুটি হওয়ার তিন ঘন্টা পরেও বাসায় না ফেরায় সকলের মধ্যে হইচই পড়ে যায়, চারিদিকে খোজাখুজি করে কোথাও থাকে পাওয়া যায় না। এই মর্মে টঙ্গী মডেল থানায় একটি নিখোজ সংক্রান্ত সাধারন ডায়রী করা হয়েছে। যাহার নং-৩৬, ০১/১১/২০১৬ইং। বিষয়টি নিয়ে তদন্তের দায়িত্বে আছেন এসআই আশরাফুল হাসান। উল্লেখ্য নিখোজ হওয়া মোসাঃ ওয়াহিদা আক্তার এর বয়স ১৪ বৎসর, গায়ের রং-ফর্সা, উচ্চতা-৪ ফুট ১০ ইঞ্চি, মূখমন্ডল গোলাকার, মাঝারি স্বাস্থ্য, লাল ও কালো রংয়ের মাঝারি চুল, লাল পায়জামা, সিটের ওড়না ও জামা। মেয়েটিকে না পেয়ে বাবা-মা সহ আত্মীয় স্বজন সকলের মধ্যেই হতাশা বিরাজ করছে।

তাই কোন সু-স্বহৃদয়বান ব্যক্তি তাহার সন্ধ্যান পেয়ে থাকেন তাহলে টঙ্গী মডেল থানায় যোগাযোগ করার জন্য উদার্ত আহ্বান জানান নিখোজের বাবা-মা।