বৃহস্পতিবার ২৮শে জানুয়ারি, ২০২১ ইং ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

ওবায়দুল কাদের চেষ্টা করছেন সৈয়দ আশরাফের খোঁজ নেওয়ার!

আপডেটঃ ১২:১৩ অপরাহ্ণ | নভেম্বর ০৪, ২০১৬

নিজস্ব প্রতিবেদক: দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের লন্ডনে অবস্থানরত জনপ্রশাসনমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আশরাফুল ইসলামের খোঁজ নেওয়ার চেষ্টা করছেন। সৈয়দ আশরাফুল ইসলাম ছুটি নিয়ে লন্ডনে গেছেন।  সেখানে তার স্ত্রী শীলা আশরাফের চিকিৎসা চলছে।

দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার  বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল শুক্রবার রাতে ফেসবুক স্ট্যাটাসে এ তথ্য জানান। তবে সৈয়দ আশরাফের সাথে ওবায়দুল কাদেরের কথা হয়েছে কি না তা শাকিল নিশ্চিত করেননি।

প্রসঙ্গত, সৈয়দ আশরাফুল ইসলাম আওয়ামী লীগের সদ্য বিলুপ্ত কেন্দ্রীয় কমিটিতে সাধারণ সম্পাদক ছিলেন। আর ওবায়দুল কাদের নবগঠিত কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মাহবুবুল হক শাকিল ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, প্রিয় নেতা ওবায়দুল কাদেরের প্রতি শ্রদ্ধা আরো বেড়ে গেলো। আমার কাছ থেকে নম্বর নিয়ে উনি বারবার চেষ্টা করেছেন আশরাফ ভাইয়ের সাথে কথা বলতে। শীলা ভাবীর চিকিৎসার সর্বশেষ খবর নিতে। দিনশেষে এটাই আওয়ামী লীগ, একটি পরিবার। আমি গর্বিত, আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান।

এর আগে গত বুধবার সন্ধ্যায় শাকিল ফেসবুকে লিখেছেন, ‘এইমাত্র লন্ডনে কথা হলো ফোনে সৈয়দ আশরাফুল ইসলাম আর শীলা ভাবীর সাথে। একটি বড় সার্জারির ধকল শেষে ভাবী ভালো আছেন। হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। আশরাফ ভাই ব্যস্ত উনার সার্বক্ষণিক পরিচর্যায়।’

সৈয়দ আশরাফ গত শুক্রবার সকাল ৯টা ৫০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে লন্ডনের উদ্দেশে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন।