মঙ্গলবার ২৬শে জানুয়ারি, ২০২১ ইং ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

শিলাইদহ ইউপির চেয়ারম্যান সালাহউদ্দিন তারেকের গণসংবর্ধনা অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগে নেতৃবৃন্দ!

আপডেটঃ ১১:৩৯ পূর্বাহ্ণ | নভেম্বর ০৫, ২০১৬

এস এম জামাল, কুষ্টিয়া: কুমারখালীর শিলাইদহ ইউনিয়ন পরিষদের পরপর তিনবারের নির্বাচিত চেয়ারম্যান, কুমারখালী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সদস্য সালাহউদ্দিন খান তারেক নৌকা প্রতিকে বিনা প্রতিদ্বন্ধীতায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় গন সংবর্ধনা প্রদান করেছে ইউনিয়নবাসী।

শুক্রবার সন্ধ্যায় শিলাইদহ ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত গণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আজগর আলী, সহ সভাপতি হাজী রবিউল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদত বাবু স্বপন কুমার ঘোষ, মনিরুজ্জামান লালন, জেলা শ্রমিকলীগের সভাপতি গোলাম মোস্তফা, শহর আওয়ামীলীগের সভাপতি তাইজাল আলী খান, কুমারখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান খান, খোকসা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবুল আক্তার, সাধারন সম্পাদক ও পৌর মেয়র তারিকুল ইসলামসহ ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এসময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে পৃথিবীর বুকে উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করা এবং ২০২১ সালের আগেই বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করবে। তার এই স্বপ্ন পুরণ করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। আওয়ামী লীগ সরকারের কোন বিকল্প নাই। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগের সৈনিক হিসাবে কাজ করতে হবে।

বক্তারা বলেন, সালাহউদ্দিন খান তারেক পরপর তিনবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। একজন ইউনিয়ন চেয়ারম্যানের সংবর্ধনা অনুষ্ঠানে এতো জনগন উপস্থিতি এর আগে কখনো দেখিনি। তাকে ইউনিয়নের এপ্রান্ত থেকে অপরপ্রান্তের জনগন ভালোবাসে বলেই তার প্রতি এতো ভালোবাসা। উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ উল্লেখ করে বক্তারা আরও বলেন, বঙ্গবন্ধু মানুষের জন্য কাজ করেছে। তারই সুযোগ্য কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও মানুষের কল্যানে নিরলসভাবে কাজ করে চলেছেন। আমাদের সামনে অনেক দুর এগুতে হবে। তাই প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে তারেক চেয়ারম্যানের মতো প্রতিটি ইউনিয়নে আওয়ামীলীগের নেতাকর্মীদের মাধ্যমে দলকে শক্তিশালী ও বেগবান করে তোলার আহবান জানান। এর আগে ইউনিয়নের আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের, সামাজিক, সাংস্কৃতিক ও শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন পর্যায়ের প্রতিনিধিরা চেয়ারম্যান সালাহউদ্দিন খান তারেককে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করেন। পরে অনুষ্ঠান শেষে সাংষ্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।