রবিবার ১৭ই জানুয়ারি, ২০২১ ইং ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

আপডেটঃ ৩:৫৪ অপরাহ্ণ | নভেম্বর ০৮, ২০১৬

mim-home

প্রতিবেদক :চ্যানেল সেভেন বিডি :অনন্য মামুন পরিচালিত নতুন সিনেমা ‘আমি তোমার হতে চাই’। এতে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী ও বিদ্যা সিনহা মিম। এই জুটির তৃতীয় ছবি এটি। সিনেমাটি সেন্সরবোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে রবিবার। এবার মুক্তির অপেক্ষা।

সব কিছু ঠিক থাকলে আগামী ডিসেম্বরে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এমনটাই জানালেন পরিচালক অনন্য মামুন। একজন গ্যাংস্টারের গায়ক হয়ে উঠার গল্পে নির্মিত হয়েছে ‘আমি তোমার হতে চাই’।

একজন গ্যাংস্টার শখের বসে ইউটিউবে তার গাওয়া একটি গান আপলোড করেন। ঘটনাক্রমে গানটি বেশ জনপ্রিয়তা পায়। এমন ঘটনা ঘিরে আবর্তিত হয়েছে সিনেমার গল্প। একজন গ্যাংস্টারের অন্ধকার জীবন থেকে সাধারণ জীবনে ফিরে আসার জার্নিটা সিনেমায় দেখা যাবে।

সিনেমাটিতে আরও অভিনয় করছেন, দিপালী আক্তার তানিয়া, জন, মিশা সওদাগর ও মনিরা মিঠু। আইটেম গানে আছেন বলিউডের রাখি সাওয়ান্ত। গল্প ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। সংলাপ বসিয়েছেন সোমেশ্বর অলি। ‘আমি তোমার হতে চাই’ প্রযোজনা করেছে লাইভ টেকনোলজিস লিমিটেড।

চলতি বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পায় বাপ্পী-মিম জুটির প্রথম সিনেমা ‘সুইট হার্ট’। এরপর তারা ‘দাগ’ নামের আরেকটি সিনেমার শুটিং করেন।