| |

Ad

জাফলংয়ে টাস্কফোর্সের অভিযান ২০টি বোমা মেশিন ধ্বংস

আপডেটঃ ১০:০২ পূর্বাহ্ণ | অক্টোবর ০৪, ২০১৭

শোয়েব উদ্দিন,জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি– সিলেটের জাফলংয়ে পিয়াইন নদীর নয়া বস্তি, কান্দু বস্তি ও চা বাগান সংলগ্ন এলাকা থেকে অবৈধ পন্থায় পাথর উত্তোলন বন্ধ করতে টাস্কফোর্সের অভিযান পরিচালনা করা হয়েছে। সোমবার বিকেলে সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সৈয়দ মো. আমিনুর রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ২০টি বোমা মেশিন ভাংচুর করে বিনষ্ট করা হয়েছে। পাশাপাশি বেশ কয়েকটি মেশিনের সরঞ্জামে অগ্নি সংযোগ করা হয়।
এসময় সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আব্দুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত খান, উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল, নির্বাহী ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল, ওসি গোয়াইনঘাট মো. দেলওয়ার হোসেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো. রেজাউল ইসলাম, বিজিবি’র সংগ্রাম সীমান্ত ফাঁড়ির ক্যাম্প কমান্ডার খালেদুর রহমানসহ পুলিশ ও বিজিবি’র প্রায় শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।
অভিযান শেষে সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সৈয়দ মো. আমিনুর রহমান সাংবাদিকদের বলেন, বোমা মেশিন দিয়ে অবৈধ পন্থায় পাথর উত্তোলন বন্ধ করতে প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে। যান্ত্রিক পদ্ধতিতে পাথর উত্তোলন বন্ধ করতে প্রশাসনের ধারাবাহিক অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।
ছবি ক্যাপশন ঃ জাফলংয়ে অবৈধ পন্থায় পাথর উত্তোলন বন্ধ করতে টাস্কফোর্সের অভিযানে বোমা মেশিন ধ্বংস করা হচ্ছে।