| |

Ad

চলতি মাসেই শুরু হতে যাচ্ছে ডিএনডি প্রজেক্টের ৬০০ কোটি টাকার উন্নয়ন কাজ -শামীম ওসমান এমপি

আপডেটঃ ৮:৪৫ পূর্বাহ্ণ | অক্টোবর ০৯, ২০১৭

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :সোহেল রানা:চলতি মাসেই শুরু হতে যাচ্ছে ডি এন ডি প্রজেক্টের কাজ। আগামী ১৫ অক্টোবর সিদ্ধিরগঞ্জে কদমতলী নাভানা সিটিতে উদ্ধোধন করা হবে ডি এন ডি প্রজেক্টের এই কাজ। রবিবার সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় সংসদ সদস্যের নতুন অফিস উদ্ধোধন ও থানা আওয়মীলীগের বর্ধিত সভা শেষে এই কথা বলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একে এম শামীম ওসমান।
রবিবার বিকেল ৬টায় সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় উদ্বোধন করা হয় নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্যের নতুন কার্যালয়। অফিসটি উদ্ধোধন করেন নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য শামীম ওসমান। এসময় তিনি বলেন ডিএনডি অভ্যন্তরে বসবাসকারী সকল জনগণের বহুল প্রত্যাশিত ডিএনডি উন্নয়ন প্রজেক্টের কাজ চলতি মাসেই শুরু হতে যাচ্ছে। ইতোমধ্যে এর আনুষাঙ্গিক সকল কাজ শেষ হয়েছে। ৬০০ কোটি টাকার এই উন্নয়ন পজেক্টের কাজ করার জন্য আমি মাননীয় প্রধান মন্ত্রীকে অনুরোধ করেছি যাতে কাজটি সেনাবাহীনিকে দেওয়া হয়। যাতে করে কাজের গতি-প্রকৃতি এবং মান ঠিক থাকে। এ প্রকেল্পের প্রধান কাজ হবে সুপ্রশস্ত ড্রেনেজ ব্যাবস্থা করা। এসময় তিনি আরো বলেন আজ সিদ্ধিরগঞ্জে সংসদ সদস্যের কার্যালয় উদ্ধোধন করা হয়েছে কারণ এই এলাকার জনগণের দুঃখ-দুর্দশা সামনে থেকে দেখা এবং তার সমাধান করার জন্য। আমি চাই জনগণের খুব কাছাকাছি থাকতে। যারা সাধারণ মানুষ তাদের থেকে যাতে আমাকে দূরে সরিয়ে না রাখা হয়। কারণ তাদের ভোটেই আমি এমপি। আজ যাকে সরেন সরেন বলে দুরে সরিয়ে দেয়া হচ্ছে তার জন্য আমি সংসদ সদস্য। তাই জনগণ থেকে যাতে বিচ্ছিন্ন না হই সে উদ্দেশ্যেই আজ সিদ্ধিরগঞ্জে এই কার্যালয়ের উদ্ধোধন করা। সপ্তাহে দুইদিন আমি এ কার্যালয়ে বসবো। এসময় যাদের যে সমস্যা আছে তা আমি নিজে সবার সাথে আলোচনা করবো। এসময় তিনি সিটি মেয়র সেলিনা হায়াত আইভিকে ধন্যবাদ দিয়ে বলেন, সিদ্ধিরগঞ্জে অনেক উন্নয়ন হয়েছে। যে কাজগুলো বাকী আছে তার সেগুলোও দ্রুত শেষ করার আহ্বান জানান তিনি। যদি এতে তার কোন সহযোগিতা প্রয়োজন হয় তাহলে তিনি তা করতে প্রস্তুত আছেন।
এসময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, যুগ্মসম্পাদক আলীহোসেন আলা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মতিউর রহমান, গোদনইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আঃ বারী, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, গোদনাইল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাজী ওয়াহিদ আলমসহ স্থানীয় আরো অনেক নেতৃবৃন্দ।