| |

Ad

ওয়েভ ফাউন্ডেশন একটি জাতীয় বে-সরকারি সংস্থা, ………. ইউনিট ম্যানেজার পদে নিয়োগ

আপডেটঃ ১:০৪ অপরাহ্ণ | অক্টোবর ০৯, ২০১৭

চ্যানেল সেভেন বিডি ডেস্ক :

ওয়েভ ফাউন্ডেশন একটি জাতীয় বে-সরকারি সংস্থা, যা অধিকার ও সুশাসন, কমিউনিটি অর্থায়ন এবং জীবন-জীবিকা ও মানবসম্পদ উন্নয়ন সেক্টরে বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করছে। সংস্থা`র কমিউনিটি অর্থায়ন সেক্টরের অধীনে ক্ষুদ্রঋণ কর্মসূচি ঢাকা ও মানিকগঞ্জ জেলায় বাস্তবায়নের জন্য অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তিদের নিকট হতে ইউনিট ম্যানেজার পদে দরখাস্ত আহ্বান করা হচ্ছে।

 

যোগ্যতা:

-স্নাতকোত্তর

-ক্ষুদ্রঋণ কর্মসূচির শাখা ম্যানেজার পদে নূন্যতম ৩ বছর কাজের অভিজ্ঞতা

-বয়স ৩৮ বছর অথবা এর নীচে

কর্মস্হল: বাংলাদেশের যেকোনো স্থানে

বেতন সীমা: শিক্ষানবিশকালে ৬ মাস সর্বসাকুল্যে বেতন-ভাতা ১৯৫০০/- টাকা এবং মোটরসাইকেল পরিচালনা ভাতা বাবদ ২৫০০/- টাকা।

স্থায়ী চাকুরির সুবিধাসমূহ: চাকরির ৬ মাস পর কাজের ফলাফল মূল্যায়ন করে স্থায়ী নিয়োগ দেওয়া হবে। চাকরি স্থায়ীকরণের পর বর্ধিত বেতনসহ অন্যান্য সুবিধা (প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি ও কর্মী কল্যাণ ইত্যাদি) প্রদান করা হবে।

আবেদনের শেষ তারিখ: অক্টোবর ১৯, ২০১৭

আবেদনের নিয়মাবলী: আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্ত, যোগাযোগ নম্বর ও ১ কপি পাসপোর্ট সাইজের ছবিসহ উপ-পরিচালক, প্রশাসন ও মানবসম্পদ বিভাগ, বাড়ি নং-৩/১১, ব্লক – ডি, লালমাটিয়া, ঢাকা বরাবর আবেদন করতে হবে। নিয়োগকালীন সময় ১ মাসের বেতনের সমপরিমাণ অর্থ ও নিয়োগের অন্যান্য শর্ত প্রযোজ্য হবে। 

উল্লেখ্য যে, প্রার্থীদের ইন্টারভিউ কার্ড ও টিএ/ডিএ প্রদান করা হবে না। খামের উপর আবেদনকৃত পদের নাম উল্লেখ থাকতে হবে। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদের পরীক্ষার সুযোগ দেওয়া হবে এবং ফোনের মাধ্যমে পরীক্ষার তারিখ জানিয়ে দেওয়া হবে।