| |

Ad

সিদ্ধিরগঞ্জে ৩০ কোটি টাকার ১০ প্রকল্প উদ্বোধন ৪০ বছরের সমস্যা একদিনেই সমাধান হবেনা – নাসিক মেয়র আইভী

আপডেটঃ ৯:৪৫ পূর্বাহ্ণ | অক্টোবর ১১, ২০১৭

সোহেল রানা,সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ ) প্রতিনিধি: ৪০ বছরের সমস্যা একদিনেই সমাধান হবেনা এজন্য আরও ২-৩ বছর কষ্ট করতে হবে। গতকাল মঙ্গলবার বিকেলে সিদ্ধিরগঞ্জের বৌবাজারপুলে নাসিক মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভী নাসিক ৮ নং ওয়ার্ডের ৩০ কোটি টাকা ব্যয়ে ১০ টি রাস্তা ও ড্রেনেজ কাজের উদ্ভোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।
এ সময়ে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র -৩ মিনোয়ারা বেগম, নাসিক ৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোলা, ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, ৪, ৫ ও ৬ নং সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, ও ৭,৮ ৯ নং সংরক্ষিত নারী কাউন্সিলর আয়শা আক্তার দিনাসহ স্থানীয় গন্যমান্য বক্তিবর্গ উপস্থিত ছিলেন। মেয়র প্রকল্পের বিভিন্ন এলাকা ঘুরে দেখেন। এসময়ে তিনি স্থানীয়রা বিভিন্ন সমস্যার কথা মেয়রের কাছে তুলে ধরেন, মেয়র সেগুলো সমাধানের আশ্বাস দেন। ডিএনডির জলাবদ্ধতা নিয়ে এলাকাবাসী মেয়রকে প্রশ্ন করলে মেযর বলেন ডিএনডির জলাবদ্ধতা সমস্যার জন্য সরকার বৃহৎ আকারে উন্নয়নমূলক করার জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করেছে।
১৫ অক্টোবর ডিএনডি প্রজেক্টের উন্নয়নমূলক কাজের আনুষ্ঠানিক কাজের উদ্ভোধন করা হবে। মেয়র আরও বলেন, আমরা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনকে মডেল হিসেবে গড়ে তুলতে চাই। এ সময়ে তিনি আরও বলেন, াামরা রাস্তাঘাট ও ড্রেনেজ সমস্যার সমঅদান করছি, কিন্তু পানির জন্য ওয়াসার এমডিকে তাগিদ দেওয়ার জন্য তিনি সকলকে অনুরোধ জানান।