| |

Ad

‘সরকার প্রধান বিচারপতিকে কৌশলে বিদেশ পাঠাচ্ছে’

আপডেটঃ ১:২৩ অপরাহ্ণ | অক্টোবর ১১, ২০১৭

 সাতক্ষীরা প্রতিনিধি : প্রধান বিচারপতিকে জোরপূর্বক গৃহবন্দী এবং কৌশলে বিদেশে পাঠানো হচ্ছে এমন অভিযোগ তুলে এর প্রতিবাদে মানববন্ধন ও সভা করেছেন সাতক্ষীরার আইনজীবীরা।

বুধবার সকাল ১০টায় সাতক্ষীরা জজকোর্ট চত্বরে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি আবুল হোসেন-২।

সাধারণ আইনজীবীদের আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য দেন জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক তোজাম্মেল হোসেন তুজাম, আশরাফুল আলম, আকবর আলী, শাহরিয়ার হাসিব, আবুল হাসান, হেলালুজ্জামান হেলাল, আল আমিন, নুরুল আমিন, জাহাঙ্গীর আলম,  আমজাদ হোসেন, ফেরদৌসী আলম, রেজাউল ইসলাম, রফিকুল ইসলাম-৩, সিরাজুল ইসলাম-৫, শাজাহান আলী, আলমগীর আশরাফ, অসীম কুমার মন্ডল, আমিনুর রহমান প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ‘একটি রায় সরকারের মতে না হওয়ায় আজ প্রধান বিচারপতিকে জোরপূর্বক বাড়িতে গৃহবন্দী ও কৌশলে বিদেশে পাঠানো হচ্ছে। নিজেদের স্বার্থে সরকার বিচার বিভাগের ওপরও হস্তক্ষেপ করছে। আজ বাংলাদেশের সর্বোচ্চ বিচার বিভাগের প্রধানের যদি এই অবস্থা হয় তাহলে সাধারণ মানুষের কীভাবে হয়রানি হতে হচ্ছে তা আর বলার অপেক্ষা রাখে না।’ এ সময় বক্তারা অবিলম্বে বিচার বিভাগকে স্বাধীনতা দেয়ার দাবি জানান।