| |

Ad

জীবন বাজী রেখে মানুষের জন্য সারাটা জীবন কাজ করতে চাই—সোহেল ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আসন্ন নির্বাচনে ৫১ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মো: সোহেল

আপডেটঃ ৮:৪২ অপরাহ্ণ | অক্টোবর ১২, ২০১৭

এস,এম মনির হোসেন জীবন: আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৫১ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মো: সোহেল। ইতি মধ্যে তিনি তার কর্মদক্ষতা,সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ড এবং ব্যতিক্রমধর্মী সামাজিক কর্মকান্ডে সম্প্রতি ওয়ার্ডে ব্যাপক প্রশংসা অর্জন করেছেন। তার এ কর্মকান্ডে ওয়ার্ডের সাধারণ মানুষ, দলীয় নেতাকর্মী, সমর্থক, সাধারণ মানুষ ও ভোটাররা সন্তোষ প্রকাশ করেছেন। জীবন বাজী রেখে বাংলার মানুষের জন্য সারাটা জীবন নিষ্টার সাথে কাজ করতে চান। দেশ ও মানুষের জন্য আমার রাজনীতি।

আজ এ প্রতিবেদকের সঙ্গে এক সৌজন্য স্বাক্ষাতে কথা হয় কাউন্সিলর পদপ্রাথী মো: সোহেলের।
জানা গেছে, কাউন্সিলর পদপ্রাথী মো: সোহেলের বরিশাল জেলার বরগুনা থানার পূর্ব দুপুতিপুর গ্রামে তার বাড়ি । পিতা মৃত আবুল কালাম আজাদ। মাতা রোকসানা খাতুন। বর্তমানে সে রাজধানীর তুরাগের হরিরামপুর ইউনিয়ন পরিষদ সাবেক ৭ নম্বর ওয়ার্ড ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৫১ নং ওয়ার্ডের একজন বাসিন্দা। মা রোকসানা খাতুনকে সাথে নিয়ে তুরাগের খানটেক গ্রামের হাজী মো: মোস্তফার বাসায় বসবাস করে আসছেন। দীর্ঘ প্রায় ১৫ থেকে ১৬ বছর ধরে উত্তরা ও তুরাগে সপিরবারে বসবাস করছেন। পরিবারের একমাত্র সন্তান মো: সোহেল। পেশায় সে একজন ব্যবসায়ী । পাশাপাশি সে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ উত্তরা পশ্চিম থানার সহসাধারণ সম্পাদক এবং উত্তরা ড্রাইভিং একতা সমিতির সাধারণ সম্পাদক মো: সোহেল।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে মনেপ্রাণে ভালবেসে বাংলাদেশ আওয়ামীলীগের একজন কর্মী হয়ে নিজেকে সর্বদা বিলিয়ে দিয়েছেন। তরুন প্রজন্মের মো: সোহেল দেশের সার্বিক উন্নয়নে সমাজ ও দেশের জন্য কাজ করে যাচেছন। ব্যবসায়ী মো: সোহেল আওয়ামীলীগের একজন কর্মী ও সমর্থক। সর্বস্তরের জনগন ও সাধারণ মানুষের নিবেদিত একজন প্রাণ। নতুন প্রজন্মে অহংকার ও তারুণ্যের প্রতীক। ছোট বেলা থেকে কাউন্সিলর প্রাথী মো: সোহেল দেশও বাংলাদেশের গরীব,দু:খি,মেহনতি মানুষ সহ সমাজের উন্নয়নের জন্য কাজ করে যেতে চান। আওয়ামীলীগের দলীয় কর্মকান্ড ও জাতীয় দিবস গুলোতে তার ব্যাপক উপন্থিতি লক্ষ্য করা গেছে। সে কারনে সকলে তাকে মনেপ্রাণে ভালবাসা। তাই আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৫১ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হয়ে ইতি মধ্যে ভোটারদের সাথে কুশল বিনিময়, যোগাযোগ রক্ষা, ব্যাপক গনসংযোগ ও ভোট প্রত্যাশা করছেন। আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৫১ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মো: সোহেল সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন।