| |

Ad

সর্বশেষঃ

তেঁতুলিয়ায় ধর্ষন……….. পরীক্ষায় ৭ দিন পর কবর থেকে সোনিয়ার মরদেহ উত্তোলন

আপডেটঃ ১০:৩৪ অপরাহ্ণ | অক্টোবর ১৭, ২০১৭

এ রউফ,প গড় প্রতিনিধি : প গড়ের তেঁতুলিয়া উপজেলায় আলোচিত সোনিয়া হত্যা মামলায় ৭ দিন পর ধর্ষন সংক্রান্ত পরীক্ষার জন্যে কবর থেকে পুনরায় মরদেহ উত্তোলন করা হলো।
পুলিশের আবেদনের প্রেক্ষিতে আজ সকালে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ সোহরাব হোসেনের উপস্থিতিতে সোনিয়ার মরদেহ কবর থেকে তুলে মর্গে প্রেরন করা হয়।
ধর্ষনের পর ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার হুমকিতে স্কুল ছাত্রী রহিমা আকতার সোনিয়া আত্মহত্যা আলোচিত ঘটনার ৬ দিন পর অভিযুক্ত রাজন ও আতিক গতকাল আদালতে আত্ম সর্মপন করলে আদালত তাদের জেল হাজতে প্রেরন করে। একই সাথে তেঁতুলিয়া পুলিশ মামলার মুল আসামী রাজন ও আতিককে ১০ দিনের রিমান্ডেরে আবেদন করেছে। আজ আদালতে রিমান্ড শুনানি হবে।
সোনিয়ার মা সেলিনা আকতার বাদি হয়ে তেঁতুলিয়া থানায় শিশু ও নারী নির্যাতন আইনে মামলা দায়ের করে। এতে প্রধান আসামী করা হয়েছে ধর্ষন করে ভিডিও ধারনে অভিযুক্ত তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ওয়ার্ডবয় মনসুর আলী রাজন ও স্থানীয় বিকাশ এজেন্ট আতিকুজ্জামান আতিক কে। তেতুঁলিয়া এলাকাবাসীর দাবী সোনিয়ার ধর্ষনকারীদের যেন ফাসির দরিতে ঝুলিয়ে মারা হয় এই আশাব্যাক্ত করে।