| |

Ad

গাজীপুরের ভোগড়ায় এক ব্যক্তিকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা

আপডেটঃ ১১:৪৩ অপরাহ্ণ | ডিসেম্বর ১৪, ২০১৭

এস.এম.মনির হোসেন জীবন : গাজীপুর মহানগরী টঙ্গীর সন্নিকটে ভোগড়া সরকার পাড়া এলাকায় নির্মানাধীন মসজিদে এক ব্যক্তিকে দুর্বৃত্তরা গলাকেটে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে । নিহতের নাম আব্দুল মোতালেব (৬২)। নিহত আব্দুল মোতালেব ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার বাঘতাবাজার এলাকার তমিজ উদ্দিন মন্ডলের পুত্র। বৃহস্পতিবার সকালে স্থানীয় থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। বৃহস্পতিবার ভোর রাতে দিকে এখুনের ঘটনাটি ঘটে।
জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ ও এলাকাবাসী জানান, গাজীপুর মহানগরীর ভোগড়া সরকার পাড়া এলাকায় সাইদুর রহমানের বাড়িতে ভাড়া থেকে বিভিন্ন মালামাল বিক্রি কাজ করতেন মোতালেব। আজ বৃহস্পতিবার ভোরে মুসল্লিরা মসজিদে নামাজ পড়তে গেলে তার গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে জয়দেবপুর থানার পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল পৌছে সকাল সাড়ে ৯টার দিকে লাশ উদ্ধার করে গাজীপুর মর্গে প্রেরণ করে।
জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিরাপত্তা কর্মীকে গলাকেটে হত্যার বিষয়টি বেশ গুরুত্বসহকারে পুলিশ তদন্ত ও খতিয়ে দেখছে। এঘটনায় এখনও পর্যন্ত কাউকে আটক করা হয়নি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।