| |

Ad

দেশে কোনো রাজনীতিক সংকট নেই : নাসিম

আপডেটঃ ১০:৪৫ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ১১, ২০১৮

স্টাফ রিপোর্টার: কারাবরণ ছাড়া রাজনীতিবিদ হওয়া যায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিম লীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, রাজনীতি করতে গিয়ে আমরাও কারাবরণ করেছি। এছাড়া রাজনীতিবিদ হওয়া যায় না।
গতকাল শনিবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়ার পাঁচ বছরের জেলকে ইঙ্গিত করে তিনি এ মন্তব্য করেন।
বাংলাদেশে এখন কোনও রাজনৈতিক সংকট নেই উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, আমরা দীর্ঘদিন আইনের শাসন পাইনি। দীর্ঘ কয়েক যুগ ধরে আইনের ছোঁয়া থেকে বঞ্চিত ছিলাম। ২১ আগস্ট গ্রেনেড হামলা, বঙ্গবন্ধু হত্যা, জেল হত্যা কোনও বিচার পাইনি।
তিনি বলেন, খালেদা জিয়া যখন ক্ষমতায় ছিলেন তখন মির্জা হাফিজ সাহেব আইনমন্ত্রী। আমরা অনেকবার বলেছি আইন সংশোধন করেন, বিচার করেন। কেউ আমাদের কথা শোনেননি। তারা কেউ আইনের ধারে-কাছে যাননি। একাদশ সংসদ নির্বাচনে সব দলের অংশগ্রহণ প্রসঙ্গে আওয়ামী লীগের এ নেতা বলেন, যথাসময়ে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। সবাইকে নির্বাচনে আসতে হবে। কাউকে বাদ দিয়ে নির্বাচনে যাওয়ার কথা আমরা ভাবি না। জনগণ তাদের রায় দেবেন, এই রায়ে বিশ্বাস রাখতে হবে। আমরা গণতন্ত্রে বিশ্বাস করি।