| |

Ad

সর্বশেষঃ

রাজশাহী ও যশোরে ২ প্রশ্নফাঁসকারী আটক

আপডেটঃ ১১:১১ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ১১, ২০১৮

রাজশাহী ও যশোর প্রতিনিধি: এসএসসি পরীক্ষা কেন্দ্রের সামনে মোবাইলফোনে পরীক্ষার প্রশ্ন দেখানোর সময়ে রাজশাহী ও যশোরে দুই কলেজশিক্ষার্থীকে আটক করেছে পুলিশ।

শনিবার (১০ ফেব্রুয়ারি) রাজশাহী বোয়ালিয়া থানার ওসি আমান উল্লাহ ও যশোর শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মাধব চন্দ্র রুদ্র এ কথা জানান।

শনিবার সারাদেশে অভিন্ন প্রশ্নে গণিত বিষয়ের পরীক্ষা অনুষ্টিত হচ্ছে।

আটক রাবেয়া ইসলাম রিয়া রাজশাহী নগরীর শাহ মখদুম এলাকার আমিনুল ইসলামের মেয়ে। রাজশাহী সিটি কলেজে স্নাতক (গণিত) প্রথম বর্ষের ছাত্রী। এদিকে মনিরুজ্জামান যশোর সরকারি এমএম কলেজের মাস্টার্সের ছাত্র ও ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ছোট ধোপাদী গ্রামের সানাউল্লাহর ছেলে।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ বলেন, সকালে পরীক্ষা শুরুর আগে শহরের পিএন বালিকা বিদ্যালয়ের সামনে ওই ছাত্রী পরীক্ষার্থী ও অভিভাবকদের এসএসসি পরীক্ষার প্রশ্ন দেখাছিলেন তার মোবাইলফোনে। এ সময় কয়েকজন অভিভাবক তাকে ধরে পুলিশে দেয়। আটক কলেজছাত্রীকে জিজ্ঞাসাবাদ চলছে, পরে বিস্তারিত জানানো হবে।

এদিকে যশোর শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মাধব চন্দ্র রুদ্র বলেন, সকাল পোনে দশটার দিকে এ যুবক জিলা স্কুল পরীক্ষা কেন্দ্রের সামনে তার মোবাইল ফোনে অভিভাবকদের গণিত বিষয়ের প্রশ্ন দেখাচ্ছিল। এসময় অভিভাবকরা তাকে আটক করে পরীক্ষা কেন্দ্রে দায়িত্বরত পুলিশের কাছে সোপর্দ করে।