| |

Ad

সর্বশেষঃ

ঠাকুরগাঁওয়ে জমে উঠেছে ২ আসনের নির্বাচনী প্রচারনা

আপডেটঃ ১২:৪৪ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ১৩, ২০১৮

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি.জয় মহন্ত অলক: অন্য আসন গুলির তুলনায় ঠাকুরগাঁওয়ে জমে উঠেছে জেলার ২ আসনের নির্বাচনী প্রচারনা। বালিয়াডাঙ্গী, হরিপুর ও রানীশংকৈল উপজেলার কিছু অংশ নিয়ে ঠাকুরগাঁও-২ আসন।

এ আসনে আওয়ামীলীগের মনোনয়ন পেতে বর্তমান সাংসদ আলহাজ¦ দবিরুল ইসলাম ছাড়াও জোরালো জনসংযোগ চালাচ্ছেন বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রবীর কুমার রায়। বর্তমান সাংসদ ছাড়াও অন্যান্ন প্রধিনিধিদের তুলনায় জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন তিনি। তাই বর্তমান সাংসদ দবিরুলের পর প্রবীর কুমার রায়ের তেমন কোন প্রতিদ্বন্দী নেই বললেই চলে।
 
এ আসনের বিভিন্ন জায়গায় ঘুরে জানাযায় , প্রবীর কুমার রায় বেশ জোরালো ভাবেই দলের নেতা কর্মী থেকে শুরু করে তৃণমূল পর্যায়ের সাধারন মানুষের সাথে সংযোগ বজায় রেখেছেন। তাদের নানা সমস্যায় ও সুখে দুঃখে প্রবীর রায়কে পেয়ে আত্মহারা এ আসনের সাধারন মানুষ।

আসনটির জয় প্রকাশ নারায়ন ও আশরাফুল হক সহ আরো অনেকে জানান, আমরা এর আগেও নির্বাচনী প্রচারনা দেখেছি। সাধারন জনগণের সাথে প্রার্থীদের সম্পর্ক দেখেছি। সেগুলি অকৃত্তিম বলেই মনে হয়েছে। তবে প্রবীর বাবু আমাদের সাথে রয়েছেন সব সময়। তাকে আমাদের নানা সমস্যায় দ্রুত পাশে পেয়েছি। আশা করছি আগামী জিাতীয় নির্বাচনে তিনি এ আসন থেকে ভালো কিছুই উপহার পাবেন।  

বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান প্রবীর কুমার বলেন,  আমি এ আসনে একজন মনোনয়ন প্রত্যাশী। দেশনেত্রী (শেখ হাসিনা) জনগণের কথা চিন্তা করেন তাই আমি আশাবাদি। আমি প্রচারনার জন্যে না, আমার মনের প্রশান্তির জন্যই লোকেদের পাশে গিয়ে দাঁড়াই। এতেই আমার আত্মতৃপ্তি। বাকিটা জনগণই ভালো জানে।