| |

Ad

লক্ষ্মীপুরের রামগঞ্জে চাঁদার দাবীকে স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা

আপডেটঃ ১২:৫৬ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ১৩, ২০১৮

লক্ষ্মীপুর প্রতিনিধি:মোঃ কবির ইসলাম :লক্ষ্মীপুরের রামগঞ্জে চাঁদার দাবী পূরুন না করায় ঝুমুর চন্দ্র কুরী (৩৮) নামের এক স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে সোনাপুর ধোয়া বাড়ীর তফন ধোয়া। আজ সন্ধায় পৌর সোনাপুর ধোয়াবাড়ীর সামনে এ ঘটনা ঘটে। মূমুর্ষবস্থায় ঝুমুর চন্দ্র কুরীকে নোয়াখালী জেনারেল হসপিটালে রেফার করা হয়েছে।
আহতের বড় ভাই শিপন চন্দ্র কুরী জানান, গত বেশ কিছুদিন থেকে সোনাপুর বড় মসজিদ সংলগ্ন শিলা শিল্পালয়ের মালিক বগিরথ কবিরাজের ছেলে ঝুমুর চন্দ্র কুরীর নিকট একই এলাকার সোনাপুর ধোয়া বাড়ীর তফন ধোয়া চাঁদা দাবী করে আসছে।
ঘটনার দিন আজ রবিবার সন্ধা সাড়ে সাতটায় তফন ধোয়া মোবাইল ফোনে পাশ্ববর্তি স্বর্ণকার বাড়ীর ঝুমুর চন্দ্র কুরীকে ধোয়া বাড়ীর সামনে ডেকে আনে। এসময় কথা কাটাকাটির এক পর্যায়ে তফন ধোয়ার হাতে থাকা দারালো ছুরি ঝুমুর চন্দ্র কুরীর বুকে ঢুকিয়ে দিয়ে পালিয়ে যায়। ঝুমুর চন্দ্র কুরীর আত্মচিৎকারে বাড়ীর লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে প্রথমে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্ত্যব্যরত চিকিৎক তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার করেন।
এ ব্যপারে তফন ধোয়ার সাথে কথা বলা সম্ভব না হলেও স্থানীয় বেশ কয়েকজন জানান, দুজনেই মাদকাসক্ত। ইয়াবা খাওয়ার জের ধরে আগেও উভয়ের সাথে ঝামেলা হয়েছে।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: তোতা মিয়া জানান, আমাকে এখন পর্যন্ত বিষয়টি কেউই জানায়নি। আমি এক্ষুনি পুলিশ পাঠাচ্ছি ঘটনাস্থলে।